শিরোনাম :
উপ-নিবার্চন উপলক্ষে ঈশ্বরদীতে আসেন মাহবুব উল আলম হানিফ চাঁপাইনবাবগঞ্জের প্রিয় মূখ বিশিষ্ট সমাজসেবক ও ব্যবাসায়ী মূখলেস আ’লীগের সহ-সভাপতি মনোনীত কলসকাঠীতে উপ-নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র দাখিল জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা পরিবেশ শর্ত ভঙ্গের দায়ে সীতাকুণ্ডের কেএসএ স্ট্রীল ও সীমা স্ট্রীল কে ৫ লক্ষ ২০হাজার টাকা জরিমানা সেতুবন্ধন কল্যাণ সমবায় সমিতির নতুন সভাপতি রেজাউল সাধারণ সম্পাদক হেমায়েত খুলনার বটিয়াঘাটায় ভূমি অফিস দালাল নির্মূলে ভ্রাম্যমান আদালতে ২ জনকে জরিমানা চৌহদ্দিটোলা সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ পটিয়ার তিতা গাজীর বাড়িতে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত-৩,
যশোরে জেলায় আজও নতুন ৫৬ জন করোনা পজেটিভ শনাক্ত

যশোরে জেলায় আজও নতুন ৫৬ জন করোনা পজেটিভ শনাক্ত

এনামুল কবির সবুজ(কেশবপুর)যশোর প্রতিনিধিঃ
আজ ২৭ আগস্ট(বৃহস্পতিবার) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে যশোর জেলার ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ৫৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আজ যবিপ্রবির ল্যাবে শুধুমাত্র যশোর জেলার নমুনা পরীক্ষা করা হয়েছে।

শনাক্তকৃত ৫৬ জনের মধ্যে সদর উপজেলার ৩৩ জন, চৌগাছা উপজেলার ০৫ জন, কেশবপুর উপজেলার ০৫ জন, ঝিকরগাছা উপজেলার ০৬ জন, অভয়নগর উপজেলার ০৪ জন ও মনিরামপুর উপজেলার ০৩ জন।

সদর উপজেলায় আছেন, চুড়ামনকাটির শাকিলা(১৮) ও মো. শহীদ(২২),, চুড়ামনকাটি সোনালী ব্যাংকের হাফিজুর৫৭),, সাজিয়ালী ক্যাম্পের আশিকুর রহমান(৫৯),, ঘোপ নওয়াপাড়ার মো. নজরুল ইসলাম(৬৫),, নওয়াপাড়ার জগেন্দ্র দাশ(৬৪),, শেখহাটির ফজলুল হাসান(৪০) ও শাহ মকদুম(৩১),, বেজপাড়ার তরুণ কান্তি সাহা(৫২),, খাজুরার খাদিজা(৬০),, লোন অফিস পাড়ার জাকারিয়া হাসান(২৩),, স্টেডিয়াম পাড়ার কোহিনুর ইসলাম(৬০),, পাঁচবাড়িয়ার মো. আলাউদ্দিন লিটন(৪০),, ২৫০ শয্যা হাসপাতালের রিক্তা(৩৮) ও সোহানা জামান(৩২),, বকচরের মেহেদী(৩৭),, ভেকুটিয়ার তৈয়ব(৫০),, প্রেমছড়ার নবিরণ(৬৫),, রামনগর ভাটপাড়ার মাহবুব(৪০),, আশ্রম রোডের সাব্বির(২৮),, স্মিথ রোডের চামেলী(৬১),, সিটি কলেজ পাড়ার গোলাম মোস্তফা(৪০),, শাহ আব্দুল করিম রোডের নাসরিন পারভীন(৩৬),, ষষ্টিতলার স্বপ্না সাহা(২৮),, কচুয়ার মিন্টু(৩২),, নীলগঞ্জের বিমল কুমার রায়(৬০) ও ইভা রায়(৪৫) এবং খয়েরতলার ডা. সালায়হিন(৪৩)। এছাড়া আরও আছেন, সদরে নমুনা প্রদানকারী বেনাপোলের আমেনা(৮০),, চৌগাছা তিলকপুর ডাবলু(৫০),, মনিরামপুরের মোসলেম(৬৫) ও রোহিতার ইমদাদুল(৫০) এবং কোটচাঁদপুর লক্ষ্মীপুরের রিজিয়া(৭০)।

চৌগাছা উপজেলায় আছেন, মালো পাড়ার প্রভা বকশী(৫৫) ও পরিতোষ কুমার(৬৬),, কয়ারপাড়ার মো. ওয়াজেদ(৫৬),, কারিকরপাড়া ৮ নং ওয়ার্ডের তফিজুদ্দিন আহমেদ(৬৫) এবং উপজেলা অফিস কোয়ার্টারের মো. তৌহিদুর রহমান(৩৩)

কেশবপুর উপজেলায় আছেন, আলতাপোলের রূপ কুমার পাল(৩০),, মঙ্গলকাটির মো. আকবর হোসেন(৬০),, পাজিয়ার তাপস দে(৫৮) এবং কেশবপুরে নমুনা প্রদানকারী তালা অভয়তলার আবু সায়েদ(৪৬)।

মনিরামপুর উপজেলায় আছেন, দিয়াড়া বুদিয়ার এম এ পিয়াস(৩৩),, রোহিতা এরেন্দার সুব্রত রঞ্জন সরকার(৪২) এবং ভগবান পাড়ার বিক্রম সেন(৩৯)।

ঝিকরগাছা উপজেলায় আছেন, পারিয়াডাঙ্গা ৬ নং ওয়ার্ডের মো. আজিজুর রহমান(৬৪),, কৃতিপুর ৫ নং ওয়ার্ডে হাসপাতাল রোডের মিসেস জোহরা বেগম(৩৮), রুকাইয়া খাতুন(২৩) ও ইয়াসমিন(১৫),, সোনাকুর হাজিরবাগ ৩ নং ওয়ার্ডের ফাতিমা খাতুন(৪০) এবং কৃষ্ণনগর ৩ নং ওয়ার্ডের লক্ষ্মী রাণী(৫০)।

অভয়নগর উপজেলায় আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিনা রানী দাশ(৪২),, শিমুলতলী পালপাড়ার তানজিম হোসেন(৩৮),, প্রেমবাগের নাসিম আলী(৫০) এবং নওপাড়া শরখোলার মর্জিনা বেগম(৬০)।

আজ শনাক্ত রোগীদের মধ্যে নতুন ও পুরাতন রোগীর সংখ্যা এখনও জানা যায়নি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!