Logo
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা অতিরিক্ত ডিআইজি র‍্যাব-৪ এর অধিনায়ক দ্বিতীয়বারের মতো করোনা পগেটিভ কলারোয়ায় গৃহের নির্মাণ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)বদিউজ্জামান নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা শার্শায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মাঠ দিবস অনুষ্ঠিত বাকেরগঞ্জে মনোনয়ন ফরম জমা দিলেন মেয়র প্রার্থী লোকমান হোসেন ডাকুয়া কেশবপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু

ঝিকরগাছায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক ডা. নাসির উদ্দিন এমপি

আফজাল হোসন চাঁদ, ঝিকরগাছা : শিক্ষার্থীদের সুনাগরিক হিসাবে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডা. মোঃ নাসির উদ্দিন এমপি বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যৎ। তাদেরকে সুনাগরিক হিসাবে গড়ে তোলার দায়িত্ব আমাদের। তিনি অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন ও দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, সুশিক্ষাগ্রহণ করে মানুষের মত মানুষ হতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জ্ঞানার্জন করতে হবে। তিনি শনিবার সকালে ঝিকরগাছা কৃষ্ণনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন ও স্কাউট দলের প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিল্লুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শামীম রেজা, স্কাউটের এলটি এসএম আকিফুজ্জামান, এএলটি মনিরুজ্জামান, জেলা কাব লিডার ও এলডি মহিদুল ইসলাম, সিএএলটি আব্দুর রশিদ, যুবলীগ নেতা আনিসুল রহমান মিঠু, ফারুক হোসেন, নাজমুল আকরাম রকি, উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক এমামুল হাবিব জগলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবিব শিবলু, ছাত্রলীগ নেতা হান্নান হোসেনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মচারীবৃন্দ, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সচিববৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!