Logo
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা অতিরিক্ত ডিআইজি র‍্যাব-৪ এর অধিনায়ক দ্বিতীয়বারের মতো করোনা পগেটিভ কলারোয়ায় গৃহের নির্মাণ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)বদিউজ্জামান নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা শার্শায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মাঠ দিবস অনুষ্ঠিত বাকেরগঞ্জে মনোনয়ন ফরম জমা দিলেন মেয়র প্রার্থী লোকমান হোসেন ডাকুয়া কেশবপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু

ঝিকরগাছায় টিউবওয়েলের উঠানো জায়গা পরিদর্শন করলেন উপ সহকারী প্রকৌশলী অন্তরা সরকার

 

আফজাল হোসেন চাঁদ : অনলাইন নিউজ পোর্টাল বিবিএস নিউজে রবিবার যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের বেনেয়ালী গ্রামে টিউবওয়েলের পানিপাণ করে মহিলাসহ চার শ্রমিক অসুস্থ হওয়ায় প্রকাশিত সংবাদের জেরে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী অন্তরা সরকার। এসময় তিনি বলেন, এ কেমন শত্রুতা ! সবাই যে পানি খেয়ে জীবন যাপন করে, সেই টিউবওয়েলের পানিতে বিষ জাতীয় পদার্থ মিশিয়ে দেওয়াটা সর্বনিম্নমানের কাজ। আপনারা আমার নিকট একটি লিখিত অভিযোগ দেন তারপর আমি আমার উর্দ্ধতন কর্মকর্তার সাথে যোগাযোগ করে এলাকাবাসীর জন্য অতিদ্রুত টিউবওয়েলটি মেরামত করার ব্যবস্থা গ্রহণ করবো। এসময় তার সফর সঙ্গী ছিলেন, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, ইউপি সদস্য নুর হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের অফিস সহায়ক আব্দুস সালাম, নলকূপ ম্যাকানিক তুলি খাতুন, আব্দুল গফুর, গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাহিন আহমেদ সহ আরো অনেকে।
উল্লেখ্য, সম্প্রতি শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের বেনেয়ালী গ্রামে পূর্বশত্রুতার জের ধরে এই নাশকতার ঘটনাটি ঘটেছে। যার ফলে শাপলা ব্রিক্সের (ইটভাটা) শ্রমিক রাশিদা বেগম (৩০), সাবানা (২৫), সাজেদা (৩০) ও ফজলুর রহমান (৩৫) আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!