Logo
শিরোনাম :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন” বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলারোয়ায় সন্ত্রাসীদের হাতুড়ি পেটায় পঙ্গুত্ব জীবন যাপন করছে কাঠ ব্যবসায়ী মেহেদী হাসান সাগর আশাশুনিতে নবাগত ইউএনওর মতবিনিময় সভা মহেশখালীতে ঘর দেওয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মৃত্যুতে শ্রমিক নেতা আবু মুসার শোক কলারোয়ায় মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক সাতক্ষীরার শিকড়ি সীমান্তে ইজিবাইক ও ৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ চৌগাছায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মরনোত্তর চেক প্রদান পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার, নারী পুরুষ সহ আটক ৩.

পাহাড়ে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসন করা হবে-রেজাউলের গণসংযোগ

মোঃ আব্দুল্লাহ আল কাফী
স্টাফ রিপোর্টার :-
চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, উচ্ছেদ নয়, পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। দেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না, এটা আওয়ামী লীগ সরকারের প্রতিশ্রুতি। গতকাল বিকেল থেকে রাত পর্যন্ত নগরীর পাহাড়তলী, লালখানবাজার ও বাগমনিরাম ওয়ার্ডে গণসংযোগ করে রেজাউল। তিনি জানান, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উদ্যোগে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে। এর আওতায় ২০১৯-২০ ও ২০২০-২১ অর্থ বছরে প্রায় ২৪ হাজার ৫৩৮টি পরিবারকে গৃহ নির্মাণ করে দিয়েছে সরকার।
রেজাউল বলেন, পাহাড়তলী, লালখান বাজার ও বাগমনিরাম চট্টগ্রামের ঐতিহ্যবাহী ওয়ার্ড। কিছু অসাধু মানুষের জন্য এসব এলাকায় সামাজিক পরিবেশ নষ্ট হতে দেয়া যায় না। যারা পাহাড়ে জঙ্গি আস্তানা, মাদকের আখড়া ও দখলবাজিতে যুক্ত রয়েছে, তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমি যদি মেয়র নির্বাচিত হই, সবসময় আপনাদের পাশে থাকব। গণসংযোগকালে চট্টগ্রাম বিভাগে দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি পক্ষ এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত। তারা গুজবের ওপর ভর করে নিজের আখের গুছাতে পারে। এর আগেও তারা মানুষ পুড়িয়ে, নৈরাজ্য সৃষ্টি করে এবং রাজাকারদের ওপর ভর করে ক্ষমতায় যেতে চেয়েছিল। কিন্তু প্রতিরোধের মুখে সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। তিনি সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, যুগ্ম সম্পাদক বদিউল আলম, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দিদারুল আলম দিদার, হাজী বেলাল আহম্মদ, খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মো. হোসেন হিরণ, মমিনুল হক ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।
আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক আহম্মদ, ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের সাধারণ সম্পাদক কায়সার মালিক, দিদারুল আলম মাসুম, পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৪নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মো. বেলাল, ১৫নং বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিল প্রার্থী গিয়াস উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পদাক মো. আবুল বশর, মহিলা কাউন্সিলর প্রার্থী আঞ্জুমান আরা বেগম, তছলিমা বেগম, নুরজাহান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!