Logo
শিরোনাম :
ছিঁড়ে নিয়ে গেল সেই আমটি! খুলনা বটিয়াঘাটা প্রেসক্লাবে মিথ্যা মামলার বিরুদ্ধে স্ত্রী ও কন্যার সংবাদ সম্মেলন করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বগুড়া নিজ এলাকায় রমজানে অসহায় ৩০০ পরিবারের পাশে হিরো আলম পূবাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী কমিটি গঠন চাঁপাইনবাবগঞ্জে জেলা কৃষক লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনওর নির্দেশে আওয়ামী লীগ আওয়ামীলীগ পিটিয়ে জখমের অভিযোগ বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদ কমিটি গঠন শ্রমিক হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অপরাধ দমনে বরিশাল নগরীর চারদিকে বসানো হচ্ছে সিসি ক্যামেরা

চৌগাছায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মরনোত্তর চেক প্রদান

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায় ফারইষ্ট সলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর একজন গ্রাহকের বীমা দাবীর ৫ লাখ ১৭ হাজার টাকার চেক প্রদান করেছেন।

আজ বৃহস্পতিবার বিকালে এবিসিডি কলেজের প্রায়ত প্রভাষক মরহুম আলমগীর হোসেনের পরিবারকে ৫ লাখ ১৭ হাজার টাকার মরনোত্তর চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে এবিসিডি কলেজের সভাপতি হাফিজুর রহমানেরর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বীমা কোম্পানীর গ্রাহক মৃধাপাড়া মহিলা কলেজের সহকারি অধ্যাপক ড. আব্দুস শুকুরের পরিচালনায় প্রধান বক্তার বক্তৃতা করেন ফারইষ্ট সলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর খুলনা বিভাগের জেভিপি ও ইনচার্জ মোস্তাফা জামান হামিদি। বিশেষ অতিথির বক্তৃতা করেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান, এবিসিডি কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, যশোর সার্ভিস সেন্টারের এভিপি নজিব উল্যাহ, ঝিকরগাছা জোনাল অফিস ইনচার্জ ও এবিভপি গাজী মুকিদুল হক প্রমুখ।

চেকপ্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চৌগাছা সাংগঠনিক অফিসের ইনচার্জ ওয়াহিদুল ইসলাম, বিসি মাস্টার রওশন আলী, আব্দুল জলিল, আক্তার হোসেন, তুহিন, মোমিনুর রহমানসহ ইনসুরেন্স কোম্পানীর গ্রাহক ও এলাকার কয়েক’শ মানুষ।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের বীমার অগ্রগতিতে স্বাধীণতা পরবর্তী সময়ে প্রধান ও মুখ্য ভ‚মিকা পালন করেছেন। বঙ্গবন্ধু নিজেও একজন ইন্সুরেন্স কর্মকর্তা ছিলেন। তিনি পাকিস্তানের আলফা ইন্সুরেন্স কোমম্পানীতে চাকুরি করেছেন। সেই পথ ধরে তার সুযোগ্য কন্যা দেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের বীমা শিল্পের অগ্রগতিতে ব্যাপক ভুমিকা পালন করে যাচ্ছেন। যার প্রকৃষ্ট উদাহরণ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ প্রতিষ্ঠা এবং ১ লা মাচ জাতীয় বীমা দিবস ঘোষনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে বীমা শিল্পের আরো অগ্রগতি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথির কাছ থেকে মরহুম আলমগীর হোসেনের স্ত্রী প্রভাষক আছিয়া খাতুন বীমা দাবীর ৫ লাখ ১৭ হাজার টাকার চেক গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!