Logo
শিরোনাম :
বগুড়ায় ফেসবুকে নারী চিকিৎসকে উত্যক্ত করায় যুবক গ্রেপ্তার রংপুরে অপহরণের ৬ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার কলারোয়াতে মুখ চেপে ধরে শিশুকে বলৎকার,রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি দলীয় শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি হিজবুলকে অব্যাহতি আশাশুনিতে এসিল্যান্ড শাহীন সুলতানার ভ্রামমাণ আদালত পরিচালনা দৌলতপুরে আদালতের আদেশ অমান্য করে অন্যের জমিতে বসতি নির্মানের অভিযোগ বরগুনায় বসতঘর এবং নয়টি দোকান আগুনে ছাই বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা

যশোরে করোনা প্রতিরোধে “জনসচেতনতা ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন”অনুষ্ঠিত

আঃজলিল,নিজস্ব প্রতিনিধিঃ
বাংলাদেশ পুলিশের আইজিপি- এর নির্দেশক্রমে করোনা প্রতিরোধে সারাদেশব্যপী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম( বার) ২১ মার্চ-২০২১ রোজ রবিবার সকাল ১০ঃ০০ টায় পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত কনফারেন্স রুম থেকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন উদ্বোধন করেন এবং তিনি ক্রীড়া,মৎস্যজীবি,শ্রমিক,ধর্মীয় প্রতিষ্ঠান,কমিউনিটি পুলিশিং ফোরাম, ব্যবসায়ী ও দোকান মালিক সমিতি, বীর মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

উক্ত ক্যাম্পেইনের অংশ হিসাবে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম ( বার) পিপিএম মহোদয় দুপুর ১২ঃ৩০ ঘটিকায় দড়াটানা, করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন করেন।ক্যাম্পেইনে যশোর জেলার সম্মানিত জেলা প্রশাসক,মেয়র,সিভিল সার্জন,কমিউনিটি পুলিশিং ফোরাম, ব্যবসায়ী,দোকান মালিক সমিতি, বীর মুক্তিযোদ্ধাগণ,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক অংশ গ্রহন করেন।

উক্ত ক্যাম্পেইনের অংশ হিসেবে যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় দুপুর ১২.৩০ ঘটিকায় দড়াটানা মোড়, যশোরে করোনা প্রতিরোধে জন-সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন করেন। উক্ত ক্যাম্পেইন অনুষ্ঠানে সম্মানিত জেলা প্রশাসক মহোদয়, মেয়র মহোদয়, সিভিল সার্জন, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ, ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন বিভিন্ন পেশাজীবি সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ সরকারী কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

পরবর্তীতে উপস্থিত সকলকে নিয়ে যশোর দড়াটানা মোড় হতে করোনা ভাইরাস প্রতিরোধে একটি জন-সচেতনতারমূলক র‍্যালি বের করা হয় এবং র‍্যালিটি চিত্রার মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় তিনি জনগণকে মাড্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

এই অনুষ্ঠানের অংশ হিসাবে যশোর জেলার সকল থানার নির্বাচিত স্থান সমূহে থানার ইনচার্জগণের নেতৃত্বে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণসহ জনসচেতনতা বৃদ্ধির জন্য ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!