Logo
শিরোনাম :

ফুলবাড়ী সীমান্তে ফেন্সিডিলসহ দুই চোরাকারবারী আটক

এহসান প্লুটো,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই চোরাকারবারীকে আটক করেছে ২৯ বিজিবি’র সদস্যরা।
রোববার ২১ মার্চ দিবাগত রাত সাড়ে ৮টার সময় উপজেলার এলুয়ারী ইউনিয়নের বানাহার গ্রাম থেকে ৪৩ বোতল ফেন্সিডিল ও একটি মটরসাইকেলসহ তাদের দুই জনকে আটক করা হয়।
আটকৃতরা হলেন উপজেলার এলুয়ারী ইউনিয়নের পানিকাটা বানাহার গ্রামের মোঃ মোস্তাহাব এর ছেলে মোঃ আব্দুল মাতিন (২৭) ও একই এলাকার মৃত সুবল চন্দ্র দাস এর ছেলে সুজন চন্দ্র দাস (৩০)।
ফুলবাড়ী ২৯বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শরিফুল্লাহ্ আবেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দেশে একটি টহল দল ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধীনস্থ জলপাইতলী বিওপির নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার ৩০৪/১-এস পিলার হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালিয়ে বানাহার গ্রামের পাকা রাস্তার মোড় থেকে ৪৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাদের দুই জনকে আটক করে। আটককৃত চোরাকারবারীদের কাছ থেকে একটি রানার মটর সাইকেল,একটি স্যাম্ফনী মোবাইল ও একটি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের সিজার মূল্য নির্ধারণ করা হয়েছে এক লক্ষ আঠারো হাজার নয়শত টাকা। আটককৃতদের মালামালসহ ফুলবাড়ী থানায় হস্তান্তর করে মামলা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!