Logo
শিরোনাম :
রংপুরে অপহরণের ৬ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার কলারোয়াতে মুখ চেপে ধরে শিশুকে বলৎকার,রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি দলীয় শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি হিজবুলকে অব্যাহতি আশাশুনিতে এসিল্যান্ড শাহীন সুলতানার ভ্রামমাণ আদালত পরিচালনা দৌলতপুরে আদালতের আদেশ অমান্য করে অন্যের জমিতে বসতি নির্মানের অভিযোগ বরগুনায় বসতঘর এবং নয়টি দোকান আগুনে ছাই বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা ঝিকরগাছায় দশ বছরের অবহেলিত রাস্তাটি একদিনে সংস্কার করলেন দুই সমাজ সেবক

স্বপ্নের হুইল চেয়ারে চড়লো ১০৫ বছর বয়সী নবীসন

জসিম উদ্দিন, বিশেষ প্রতিনিধি : স্বপ্নের হুইল চেয়ারে শেষ ইচ্ছা পূরণ হলো ১০৫ বছর বয়সী নবীসন খাতুনের। সে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের বকুলিয়া গ্রামের মৃত করিম বকস গাজীর স্ত্রী।
মঙ্গলবার (২২.০৩.২০২১) তারিখ বেলা সাড়ে ১১টার সময় উদ্ভাবক মিজান এই হুইল চেয়ার পৌছে দেন নবীসন খাতুনের বাড়িতে।

গত শনিবার নবীসনের ছোট ভাই ১০২ বছর বয়সী মনছোপ আলীকে নিয়ে ফেইসবুকে লাইভ করেন উদ্ভাবক মিজানুর রহমান। নৌ পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সিনিয়র সচিব আবদুস সামাদ ফারুক মহোদয়ের নির্দেশে মনছোপ আলীর বাসায় খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন তিনি।
সেখানে দেখা মেলে এই শত চছর পার করা নবীসন খাতুন নামের বৃদ্ধ মায়ের সাথে। উদ্ভাবক মিজান সেই মাকে নিয়েও একটি ফেইসবুক লাইভ করেন।
সে প্রতিবেদনটি বিবিএস নিউজ টুয়েন্টিফোরে গুরুত্বের সাথে ছাপা হলে ব্যাপক ভাবে সাড়া ফেলে নেট দুনিয়ায়। বৃদ্ধা এই মায়ের জন্য মিজানের কাছে সমপরিমান টাকা পাঠান প্রবাসী রাশেদ আহমেদ।
কালবিলম্ব না করে দ্রুত হুইল চেয়ার ক্রয় করে সেই মায়ের কাছে প্রদান করেন মিজানুর। শুধু তাই নয় চেয়ারে বসিয়ে বাড়ির আঙ্গিনায় ঘুরিয়ে ঘুরিয়ে বৃদ্ধা নবীসন খাতুনের একটি ভাল লাগা উপহার দেন তিনি।
উদ্ভাবক মিজান বলেন, মালয়েশিয়া প্রবাসী রাশেদ আহমেদের আর্থিক সহযোগিতায় নবীসন খাতুনের হাতে এই হুইল চেয়ার তুলে দিতে পেরে অনেক ভাল লাগছে।
যে সকল প্রবাসী ভাই আমাকে এই ভাবে আর্থিক সহযোগিতা করেন রাশেদ আহমেদ সহ সকল প্রবাসীদের কাছে কৃতজ্ঞতা ও ভালবাসা জানাচ্ছি।
এসময় উদ্ভাবক মিজানের সাথে সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বাঞ্চলের বাগআঁচড়া প্রতিনিধি জিল্লুর রহমান, সাংবাদিক হাসানুল কবীর, এস ভীষণ নিউজের সোহেল রানা, দৈনিক যশোরের শার্শা প্রতিনিধি জসিম উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!