Logo
শিরোনাম :
বগুড়ার উপশহর এলাকায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার ভারতে কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়েছেল ওয়াসিম রিজভী;তার বিরুদ্ধে পাল্টা রিট দায়ের যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে আইসিইউ চালু ও খাদ্য দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে রোজ মেডিকেল সেন্টারকে ভোক্তা অধিকার এর জরিমানা লকডাউন চলাকালীন কর্মহীন প্রতিটি পরিবার পাবে নগদ ৫০০ টাকা আশাশুনিতে ভ্রাম্যমান খাদ্য সামগ্রী বিক্রয়ের উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার পাবনা জেলা আটঘরিয়া থানার হাফিজুর রহমান শ্রেষ্ঠ ওসি আশাশুনিতে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম এগিয়ে চলছে ঝালকাঠির নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ শুরু সিনিয়র সাংবাদিক জামাল হোসেনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

কলারোয়ার কেঁড়াগাছী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলোচনার র্শীষে মোকলেছুর রহমান

রাজু রায়হান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরা কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে নির্বাচনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দিপনা এবং আলোচনা সমালোচনার ঝড় বইছে মোকলেছুর রহমানকে নিয়ে। এবারের নির্বাচনে ৮নং ওয়ার্ডের বেশিরভাগ মানুষ ওনাকেই চাইতে ছেন।

এই ওয়ার্ড থেকে যে সমস্ত প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন তার মধ্যে অন্যতম তরুন্র যুবনেতা, সমাজ সেবক, সৎ যোগ্য, অসহায়, নিপীড়িত, নির্যাতিত করোনা ভাইরাস সহ আম্পানে যাকে সব সময় পাশে পেয়েছেন এবং সার্বিকভাবে অসহায়, ক্ষতিগ্রস্ত, অবহেলিত মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন সেই মোকলেছুর রহমান রয়েছেন আলোচনার শীর্ষ অবস্থানে।

অন্যান্য প্রার্থীরাও বিগত দিনে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলেও বর্তমান সময় অনুযায়ী মোকলেছুর রহমান ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন। অসহায় অবহেলিত মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাত এবং ভক্ষক নয় মানব সেবার মূলনীতি এ প্রতিপাদ্যকে সামনে রেখে জনপ্রতিনিধি নির্বাচিত হতে সকলের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

৮নং ওয়ার্ডের ভোটারদের কথা যে প্রার্থী দুর্দিনে বিপদে-আপদে সবসময় আমাদের পাশে থেকে সহযোগিতা করেছেন এবং সুখে-দুখে যাকে না ডাকতেই আমরা পাশে পাই, বা সংবাদ না দিতেই ছুটে আসে এবং আমাদেরকে নিরলস ভাবে সহযোগিতা করে যাচ্ছেন তাকে আগামী দিন আমাদের মূল্যবান ভোট প্রয়োগ করে নিজেদের ওয়ার্ডের অভিভাবক নির্বাচিত করব।

সেদিক থেকে তরুন প্রজন্মের যুব নেতা, সমাজ সেবক,সৎ, যোগ্য ও সময়োপযোগী প্রার্থী হিসেবে মোকলেছুর রহমানের বিকল্প নেই বলে একাধিক ভোটারদের অভিমত। ইতিমধ্যে বিভিন্ন চায়ের দোকান, পাড়ায় পাড়ায়, মহল্লায় মহল্লায়, অলিতে গলিতে, হাটে বাজারে, মাঠে ময়দানে, রাজপথে, মোকলেছুর রহমান বিজয় সুনিশ্চিত বলে ভোটাররা অভিমত ব্যক্ত করে চলেছেন।

এই ওয়ার্ডের জনপ্রতিনিধি মোকলেছুর রহমান ব্যক্তি ইমেজ ভোটারদের কাছে অনেকটাই প্রাধান্য পেয়েছে। তাই সকল বিষয় মাথায় রেখে মোকলেছুর রহমানকে বিজয়ের লক্ষ্যে ভোটাররা উদ্বুদ্ধ হয়ে উঠেছে।

এ বিষয়ে মোকলেছুর রহমানের সাথে কথা বললে তিনি জানান ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও আশীর্বাদ ছাড়া আমার চাওয়ার কিছু নেই এবং আমি নির্বাচিত হইবা না হই এভাবেই যেন জীবনের শেষ দিন পর্যন্ত সুখে, দুখে, অসহায়, অবহেলিত, নিপীড়িত, নির্যাতিত, বঞ্চিত, ওয়ার্ডবাসীর পাশে থেকে সেবা করে যেতে পারি এই সুযোগ টুকুই যেন ওয়ার্ডবাসী আমাকে দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!