Logo
শিরোনাম :
কলারোয়াতে ইরি-বোরো ধানে বাম্পার ফলনের সম্ভাবনা ছিঁড়ে নিয়ে গেল সেই আমটি! খুলনা বটিয়াঘাটা প্রেসক্লাবে মিথ্যা মামলার বিরুদ্ধে স্ত্রী ও কন্যার সংবাদ সম্মেলন করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বগুড়া নিজ এলাকায় রমজানে অসহায় ৩০০ পরিবারের পাশে হিরো আলম পূবাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী কমিটি গঠন চাঁপাইনবাবগঞ্জে জেলা কৃষক লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনওর নির্দেশে আওয়ামী লীগ আওয়ামীলীগ পিটিয়ে জখমের অভিযোগ বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদ কমিটি গঠন শ্রমিক হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ

ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার

শাহিন হাওলাদার,বরিশাল প্রতিনিধিঃ
কলসকাঠী ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিন নং ওয়ার্ড (দিয়াতলী, গুড়িয়া ) মেম্বার পদপ্রার্থী হিসাবে
মরহুম শের আলী হাওলাদারের ছোট ছেলে মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার এলাকাবাসীর সহযোগিতা ও সমর্থন চেয়েছেন। তিনি জনগণের পছন্দের প্রার্থী বলে জানা গেছে।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

 

স্থানীয় এলাকাবাসী জানান, তিনি একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। রাস্তা ঘাট থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই দেখা যায়। তার সততা ও ন্যায় নিষ্ঠতার উপর বিশ্বাস রেখে এলাকার জনগণ আগামীতে তিন নং ওয়ার্ড থেকে জয়যুক্ত করতে চায় সাধারণ জনগণ।

স্থানীয়রা আরো বলেন,জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কলসকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার কে মেম্বার হিসেবে দেখতে চাই।

মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার বলেন,আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত তিন নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। তিন নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!