Logo
শিরোনাম :
রংপুরে অপহরণের ৬ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার কলারোয়াতে মুখ চেপে ধরে শিশুকে বলৎকার,রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি দলীয় শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি হিজবুলকে অব্যাহতি আশাশুনিতে এসিল্যান্ড শাহীন সুলতানার ভ্রামমাণ আদালত পরিচালনা দৌলতপুরে আদালতের আদেশ অমান্য করে অন্যের জমিতে বসতি নির্মানের অভিযোগ বরগুনায় বসতঘর এবং নয়টি দোকান আগুনে ছাই বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা ঝিকরগাছায় দশ বছরের অবহেলিত রাস্তাটি একদিনে সংস্কার করলেন দুই সমাজ সেবক

গাজীপুর মহানগর যুবলীগের বিভিন্নস্থানে হরতালবিরোধী অবস্থান

আমির হোসেনঃ হরতালের নামে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে হরতালবিরোধী অবস্থান ও সমাবেশ করেছে গাজীপুর মহানগর যুবলীগ। রোববার (২৮ মার্চ) সকাল থেকে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের নির্দেশে এই হরতাল বিরোধী অবস্থান ও সমাবেশ করা হয়েছে। চান্দনা চৌরাস্তা এলাকায় আতিকুর রহমান রাহাত, সদর থানা এলাকায় মেহেদী হাসান নাহিদ ও সোহানুর রহমান সোবহান এর নেতৃত্বে কোনাবাড়ি থানা এলাকায় তোফাজ্জল হোসেন, হাবিবুর রহমান বাদশা, টঙ্গী পূর্ব থানা এলাকায় আলহাজ্ব আমান উদ্দিন সরকার ও লিটন উদ্দিন সরকারের নেতৃত্বে হরতালবিরোধী অবস্থান ও মিছিল করেছে। এসময় বক্তারা বলেন, ইসলামের দোহাই দিয়ে হরতাল-ভাঙচুর-নৈরাজ্য সৃষ্টি ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। ইসলামের লেবাসধারী হেফাজতে ইসলাম বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে তাণ্ডবলীলা চালিয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা করে আগুন লাগিয়েছে, হাটহাজারীতে থানায় হামলা করে পুলিশকে আহত করেছে। সড়কে দেওয়াল তুলে দিয়ে মানুষের দুর্ভোগ সৃষ্টি করেছে, রেলপথ বন্ধ করে দিয়ে জনজীবন ধ্বংস করে দিতে চেয়েছে। হরতাল দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। তাই কিছুতেই গাজীপুর মহানগরে জঙ্গি গোষ্ঠীর ঠাঁই হবে না এবং হরতালের নামে গাজীপুর মহানগরে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করলে আমরা যুবলীগের নেতাকর্মীরা শক্ত হাতে তা দমন করব।
অপরদিকে গাজীপুরের টঙ্গীতে মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লার উদ্যোগে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৮ মার্চ সকালে মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হোসেন মার্কেট থেকে শুরু হয়ে চেরাগ আলী মার্কেট প্রদক্ষিণ করে পুনারায় হোসেন মার্কেটে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সংক্ষিপ্ত সভায় বিল্লাল হোসেন মোল্লা বলেন, হেফাজতে ইসলাম মোদীর বিরোধী নয় হেফাজতে ইসলাম আওয়ামীলীগের বিরোধী, বঙ্গবন্ধু বিরোধী, অসাম্প্রদায়িক চেতনা বিরোধী তাই এদের প্রতিহত করতে হবে। তিনি আরো বলেন, যতদিন এই সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্ঠী দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালাবে ততদিন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, সকল আওয়ামী সংগঠন তাদের প্রতিরোধে রাজপথে থাকবে ইনশাআল্লাহ। এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহব্বায়ক সদস্য মোঃ কাইয়ুম সরকার, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, মামুনুর রশিদ মোল্লা, সিমান্ত খোকন, আক্তার সরকার, আমির হামজা সহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!