Logo
শিরোনাম :
করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বগুড়া নিজ এলাকায় রমজানে অসহায় ৩০০ পরিবারের পাশে হিরো আলম পূবাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী কমিটি গঠন চাঁপাইনবাবগঞ্জে জেলা কৃষক লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনওর নির্দেশে আওয়ামী লীগ আওয়ামীলীগ পিটিয়ে জখমের অভিযোগ বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদ কমিটি গঠন শ্রমিক হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অপরাধ দমনে বরিশাল নগরীর চারদিকে বসানো হচ্ছে সিসি ক্যামেরা কেশবপুরে লকডাউন না মানায় ৫ ব্যবসায়ীকে জরিমানা হ্যাকারের কবলে কলারোয়ার বিকাশ এজেন্ট ব্যাবসায়ী ৩৮ হাজার টাকা

মখদুমি সভাপতি আফরোজা সম্পাদক: রংপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

বিবিএস নিউজ ডেস্কঃ
রংপুর ২৭ মার্চ, ২০২১: রংপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সময় টেলিভিশন রংপুর কার্যালয়ে সাংবাদিক রতন সরকারের সভাপতিত্বে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের বিভিন্ন বিষয় বিশদ আলোচনা হয়। এখন থেকে সাংবাদিকদের ওপর যে কোন নির্যাতন প্রতিরোধে কার্যকরী পদক্ষেপ, কর্মসূচি ও আন্দোলন গড়ে তুলতে সর্বসম্মতিক্রমে শক্তিশালি একটি কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি মহিউদ্দিন মখদুমীকে সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির আফরোজা সরকারকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য একটি কমিটি গঠিত হয়।

সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক নিযর্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী টেলিকনফারেন্সে সাংগঠনিক দিক নির্দেশনা এবং ১৪ দফা দাবি বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন শিমুল ইসলাম (দৈনিক বর্তমান কথা) ও এমআই বকুল (বাংলানিউজ ডট কম) সহ-সভাপতি, রবিন চৌধুরী রাসেল (দৈনিক দাবানল) ও শরিফা বেগম শিউলী (আমাদের কণ্ঠ), রাব্বী হাসান সবুজ (সময়নিউজ বেরোবি) সাংগঠনিক সম্পাদক, মেহেদী হাসিন (আজকের পত্রিকা) দপ্তর সম্পাদক, হাসান আল সাকিব (সিটিনিউজ) কোষাধ্যক্ষ, শাকিল মাহমুদ (সময় টিভি) রকি আহমেদ (বার্তা বাজার) প্রচার সম্পাদক, ক্রীড়া সম্পাদক, শাকিব উদ্দিন (একুশে সংবাদ) সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন রতন সরকার (সময় টিভি), আজম পারভেজ (গাজী টিভি), শরীফুল ইসলাম (আইবিএন টিভি), ফেরদৌস জয় (তিস্তা সংবাদ), সাওমুল জুবায়ের সাকিন (রংপুরনিউজ ৭১) আল-আমিন (রংপুর সংবাদ), শাহরিয়ার মিম (ডিআরবি টিভি ডট লাইভ), আপেল মাহমুদ (প্রথম খবর), মামুন ইসলাম (দেশের কণ্ঠ), রিয়াদ ইসলাম (দৈনিক অগ্রসর), শিপন তালুকদার (ঢাকাপোস্ট, বেরোবি)। কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রকি আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!