Logo
শিরোনাম :
রাণীশংকৈলে দোকান পাট খোলা রাখায় ও মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বাবার মৃত্যু বার্ষিকীতে ছেলের স্মৃতি চারণ বেনাপোল পোর্ট থানায় ২ কেজি গাঁজা সহ আটক ১ গাজীপুরের গাঁছা থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যার চেষ্টা বাইশারীতে মুজিববর্ষ উপলক্ষে ঘর নির্মাণে কোন অনিয়মের সত্যতা পাননি ইওএনও শার্শায় মোট নমুনা সংগ্রহ ২০১৪, পজিটিভ ৩৩৩, মোট সুস্থ্য ৩১০, মৃত্যু ৩, নতুন আক্রান্ত ১ চাঁপাইনবাবগঞ্জের কানসাট-গোমস্থাপুর সড়কে আবারও ডাকাতি।। রেহাই পেলোনা গরীব ভ্যান চালক আশাশুনিতে প্রশাসনের তৎপরতার মধ্যদিয়ে লকডাউন চলছে করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রাণীশংকৈলে লকডাউন দোকান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

সাংবাদিক নির্যাতন-সহিংসতা মেনে নেয়া হবেনা: বিএমএসএফ

ঢাকা রোববার ২৮ মার্চ ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে বলা হয়েছে, দেশে চলমান সহিংসতায় সাংবাদিক নির্যাতন কোন ভাবেই মেনে নেয়া হবেনা। আজ রোববারের হরতালের খবর সংগ্রহকালে দেশের বিভিন্নস্থানে সাংবাদিকদের ওপর হামলার খবর পাওয়া গেছে। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি চ্যানেল টোয়েন্টিফোর ও জনকণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি রিয়াজ উদ্দিন জামি হরতাল সমর্থনকারীদের হাতে দুপুরে হামলার শিকার হয়েছেন। সাংবাদিক জামির মাথায় আঘাত করা হয়েছে। পরে তার মাথায় ৬টা সেলাই লেগেছে।

এছাড়া ব্রাক্ষনবাড়িয়ায় হরতালকারীদের হামলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, স্থানীয় সাংবাদিক নিজাম, পারভেজ, নিটলসহ ৮-৯জন সাংবাদিক আহতের খবর মিলেছে। এসময় হরতালকারীরা সাংবাদিক আহাদের ফোনটিও কেড়ে নেয়।

এদিকে দুপুরে নোয়াখালীতে টিভি সাংবাদিক ফোরামের অফিসে অতর্কিত হামলা চালিয়ে অফিস এবং মোটর সাইকেল ভাংচুর চালায় হেফাজতের অনুসারীরা। এসময় বিএমএসএফের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক ও এশিয়ান টিভির মানিক ভুইয়া, একাত্তর টিভির মিজানুর রহমান, বাংলা টিভির ইমন এবং ক্যামেরাম্যান মনিরের ওপর হামলা করে আহত এবং ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।

এছাড়া হবিগঞ্জে সাংবাদিক কাজল সরকারের ওপর হামলাসহ বাংলাদেশের বিভিন্নস্থানে সাংবাদিকদের ওপর হেফাজতের হামলা-লাঞ্ছিতের খবর বিএমএসএফের কেন্দ্রীয় দপ্তরে পৌঁছাতে একটি হেল্পডেক্স খোলা হয়েছে। বিস্তারিত তথ্য জানাতে ০১৯৩৬৩৮৯১২১ জানাতে পারেন।

সাংবাদিকদের ওপর এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর স্থানীয় প্রশাসনের কাছে হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক বিচারের আওতায় আনার দাবি করেন। নেতৃবৃন্দ বলেন, এভাবে একেরপর এক সাংবাদিকদের ওপর হামলা করা হলে সাংবাদিকরা ঘরে বসে থাকবেনা। তারাও পেশাগত দায়িত্ব ছেড়ে দেশবিরোধীচক্রের মোকাবেলায় মাঠে নামতে বাধ্য হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!