Logo
শিরোনাম :
রাণীশংকৈলে দোকান পাট খোলা রাখায় ও মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বাবার মৃত্যু বার্ষিকীতে ছেলের স্মৃতি চারণ বেনাপোল পোর্ট থানায় ২ কেজি গাঁজা সহ আটক ১ গাজীপুরের গাঁছা থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যার চেষ্টা বাইশারীতে মুজিববর্ষ উপলক্ষে ঘর নির্মাণে কোন অনিয়মের সত্যতা পাননি ইওএনও শার্শায় মোট নমুনা সংগ্রহ ২০১৪, পজিটিভ ৩৩৩, মোট সুস্থ্য ৩১০, মৃত্যু ৩, নতুন আক্রান্ত ১ চাঁপাইনবাবগঞ্জের কানসাট-গোমস্থাপুর সড়কে আবারও ডাকাতি।। রেহাই পেলোনা গরীব ভ্যান চালক আশাশুনিতে প্রশাসনের তৎপরতার মধ্যদিয়ে লকডাউন চলছে করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রাণীশংকৈলে লকডাউন দোকান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্ব পেলেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন

মোঃ আব্দুল্লাহ আল কাফী
স্টাফ রিপোর্টারঃ-
জামায়াত, বিএনপি ও হেফাজতে ইসলামের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত আর চরম অভ্যন্তরীণ দলীয় কোন্দলে জর্জরিত চট্টগ্রাম বিভাগ আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আজ মঙ্গলবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বপনের নতুন দায়িত্বের তথ্য জানানো হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে তিন সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। এতদিন রংপুর বিভাগের দায়িত্ব পালন করা স্বপনকে চট্টগ্রাম বিভাগে, চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পালন করা আহমদ হোসেনকে সিলেট বিভাগে, সিলেট বিভাগের দায়িত্ব পালন করা সাখাওয়াত হোসেন শফিককে রংপুর বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে।
আওয়ামী লীগের সূত্রগুলো জানিয়েছে, মূলত চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পরিবর্তন করতে গিয়েই অন্য দুই বিভাগের দায়িত্ব বদল হয়েছে। আহমদ হোসেন এর আগে সিলেট বিভাগের দায়িত্বে ছিলেন। সেখানে তিনি বেশ সফলও হয়েছিলেন। সে জন্য তাকে সিলেট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আর সিলেটের দায়িত্বে থাকা শফিককে রংপুর বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘দায়িত্ব বণ্টনের সময়ই কথা ছিল যেকোনো সময় যে কারো দায়িত্ব পরিবর্তন হতে পারে। সে হিসেবেই দায়িত্ব পরিবর্তন হয়েছে’।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, এই মুহূর্তে চট্টগ্রাম বিভাগের দায়িত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ, স্পর্শকাতর ও চ্যালেঞ্জিং। এই বিভাগে দেশবিরোধী অপশক্তির যে চরম উত্থান ঘটেছে তা বেশ উদ্বেগজনক পর্যায়ে উপনীত হয়েছে। এই চরমপন্থা মোকাবেলা করতে হলে আওয়ামী লীগকে অধিকতর সংগঠিত করতে হবে। সর্বস্তরের দেশপ্রেমিক নাগরিকগণকে ঐক্যবব্ধ করতে হবে। সবকিছুই বেশ চ্যালেঞ্জিং এবং সবকিছুর জন্য টিমওয়ার্ক প্রয়োজন। এই দায়িত্ব পালনে আমি সকলের কাছে দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!