Logo
শিরোনাম :
বগুড়ায় ফেসবুকে নারী চিকিৎসকে উত্যক্ত করায় যুবক গ্রেপ্তার রংপুরে অপহরণের ৬ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার কলারোয়াতে মুখ চেপে ধরে শিশুকে বলৎকার,রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি দলীয় শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি হিজবুলকে অব্যাহতি আশাশুনিতে এসিল্যান্ড শাহীন সুলতানার ভ্রামমাণ আদালত পরিচালনা দৌলতপুরে আদালতের আদেশ অমান্য করে অন্যের জমিতে বসতি নির্মানের অভিযোগ বরগুনায় বসতঘর এবং নয়টি দোকান আগুনে ছাই বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সচেতনতা বাড়াতে মোবাইল কোর্ট পরিচালনা

রোমান আহমেদ,গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরে করোনার ২য় ঢেউয়ের সময়ে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শ্রীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ এবং মোবাইল কোর্ট পরিচালনা করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মুস্তারী।

১ এপ্রিল বৃহস্পতিবার বিকালে শ্রীপুর উপজেলার ইউএনওর মোবাইল কোর্টের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক না পড়ার জন্য এবং অতিরিক্ত যাত্রী বহন করায় জরিমানা করেন।
এসময় উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কে জৈনা বাজার, নয়নপুর সহ বেশ কিছু এলাকায় যাত্রী পরিবহনের সময় সরকারী নিয়মনীতি উপেক্ষা করায় জরিমানা করা হয়।

 

এসময় অতিরিক্ত যাত্রী বহন করায় ড্রাইভার এবং মাস্ক না পড়ার জন্য ১০ জনকে সর্বমোট ৩০০০ টাকা জরিমানা করা হয়।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা( নির্বাহী ম্যাজিসেট্রট) তাসলিমা মোস্তারী বলেন, করোনা ভাইরাসের ২য় ধাপে জনগনকে সচেতন করতে জনগণের মধ্যে মাস্ক বিতরণ করি,পাশাপাশি যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে যাত্রীদের অবস্থান নিশ্চিত করতে ১০ জনকে জরিমানার আওতায় আনা হয়।
তিনি গণমাধ্যমকে আরও জানান, এখনো জনগনণ অনেক অসচেতন ,মাঠে থেকে চেষ্টা করছি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করার জন্য জনগনকে সচেতন করতে।

সরকারের ১৮ দফা বাস্তবায়ন করার জন্য সর্বোচ্চ মাস্কের উপর গুরুত্ব দিয়ে বিভিন্ন শপিং মল, গণপরিবহন, বাজারে জনগনকে সচেতন করতে মোবাইল কোর্ট পরিচালনা এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!