Logo
শিরোনাম :
বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা ঝিকরগাছায় দশ বছরের অবহেলিত রাস্তাটি একদিনে সংস্কার করলেন দুই সমাজ সেবক কলকাতার আইপিএল ২০২১ একাদশে থাকছে কি সাকিব ? জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই আশাশুনিতে থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী আটক ঝালকাঠিতে লোকসান ঠেকাতে তাল গাছে আগুন দিয়ে বাবুই পাখির বাচ্চা হত্যা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার কলারোয়া বালিয়াডাঙ্গা বাজারে ৬ টি দোকান পুড়ে ছাই

শিবচরে মাদক সেবন করে বেপরোয়া গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কিশোরের মৃত্য

রাকিব হাসান, মাদারীপুরঃ

মাদারীপুরের শিবচরে মাদক সেবন করে মোটরসাইকেল চালিয়ে লাবিব(১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ মার্চ২০২১) রাত আনুমানিক ১২ঃ১৭ মিনিটের দিকে ঢাকা-শরিয়াতপুর মহাসড়কের কাঠালবাড়ি এলাকার কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহত লাবিব উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের মুন্সী কান্দি এলাকার জুলহাস বেপারীর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক ১২ঃ১৭ মিনিটের দিকে লাবিব,কাওছার ও সুমন মোটরসাইকেল যোগে বাংলাবাজার থেকে তাদের নিজ এলাকার উদ্দেশ্যে আসার পথে এমনি অবস্থায় বেপোরায় গাড়ি চালিয়ে নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে এসে ধাক্কা লেগে মোটরসাইকেলটি খাদে পড়ে যায়। মোটরসাইকেল চালক লাবিবসহ কাওছার ও সুমন গুরুতর আহত। তারপর তাদের চিৎকার শুনে আমরা বেরিয়ে পরি পরে তাদেরকে উদ্ধার করি।এরপরে তাদের পরিবারকে তাদের ফোন থেকে কল দিয়ে জানিয়ে দেই।

এতে লাবিব, কাওছার ও সুমন গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদেরকে পাচ্চর ইসলামীয় হাসপাতালে নিয়ে ভর্তি করে সেখানে থেকে তিন জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানোর পথেই লাবিব নামের ঐ কিশোর মৃত্যুবরণ করেন।
লাবিবের বন্ধু কাওছার বলেন,লাবিব আমারে ও সুমনকে ডেকে নিয়ে গেল বাংলাবাজার এর দিকে। তারপর লাবিব ওর বাংলাবাজার এলাকার বন্ধু সাথে নিয়ে গাঁজা দিলো আমরা দুজন দুইএকটা টান দিয়েই বমি শুরু করি তারপর লাবিব অনেক গাঁজা খেয়ে গাড়ি ৭০এর উপরে চালিয়েছে আমাদের এই এই দুর্ঘটনা ঘটেছে। আর আমাদের মাথায় কোনো সেন্স ছিলনা লাবিব কারেন্টের খুঁটির সাথে গাড়ি লাগিয়ে দিলো তারপর আমার মাথায় আঘাত লাগে আর সুমন অনেক ব্যাথা পেয়েছে। লাবিব কারেন্টের খুঁটির সাথে ধাক্কা খেয়ে অজ্ঞান অবস্থায় পড়েছে। এরপরে স্হানীয় লোকজন আমাদের চিৎকার শুনে আমাদেরকে উদ্ধার করে।
লাবিবের বাবা জুলহাস বলে, আমার ছেলেকে ওরা পরিকল্পিতভাবে মেরেছে।

এ ব্যাপারে জানতে চাইলে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন,গত ৩১/০৩/২১ একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এতে লাবিবের সাথে যে দুইজন ছিলো তাদেরকে আসামি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!