Logo
শিরোনাম :
ঝিকরগাছায় দশ বছরের অবহেলিত রাস্তাটি একদিনে সংস্কার করলেন দুই সমাজ সেবক কলকাতার আইপিএল ২০২১ একাদশে থাকছে কি সাকিব ? জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই আশাশুনিতে থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী আটক ঝালকাঠিতে লোকসান ঠেকাতে তাল গাছে আগুন দিয়ে বাবুই পাখির বাচ্চা হত্যা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার কলারোয়া বালিয়াডাঙ্গা বাজারে ৬ টি দোকান পুড়ে ছাই বেনাপোলে সিনিয়র সাংবাদিক জামাল হোসেন করোনায় আক্রান্ত কলারোয়া চন্দনপুরে প্রায় একবছরের পরে আবারও এক করোনা রোগী শনাক্ত মহেশখালীর হোয়ানক ইউনিয়নে আওয়ামী যুবলীগ অফিস উদ্বোধন

প্রধানমন্ত্রীর আহবানে মাক্স ও সেনিটাইজার বিতরণ করেছেন প্যানেল মেয়র আমজাদ

রোমান আহমেদ,গাজীপুর প্রতিনিধিঃ
বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে উন্নয়নের চলমান ধারায় বাংলাদেশকে এগিয়ে নিতে নেতাকর্মীদের আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৮ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সংক্রমণ বাড়তে থাকায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন সরকার প্রধান।

প্রধানমন্ত্রীর আহ্বান ও লকডাউনের আগে ৩এপ্রিল শনিবার বিকেল ৪টায় আমজাদ হোসেনের নির্বাচনী ওয়ার্ড করইতলা, বহেরারচালা ও নতুনবাজার এলাকায় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনসচেতনতা বৃদ্ধি ও সংক্রমন রোধে আমজাদ হোসেনের নিজ উদ্যোগে প্রায় ১০০০ পিচ মাক্স এ ১৫০ বোতল হেন্ড সেনিটাইজার বিরতরণ করা হয়। সদ্য সমাপ্ত শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের বিজয়ী ও জনপ্রিয় আওয়ামীলীগ নেতা জনাব আমজাদ হোসেন বিএ এই কার্যক্রম পরিচালনা করেন। পাশাপাশি হ্যান্ড মাইকে প্রচার করেন, সংক্রমন রোধে সরকারী নির্দেশ মেনে আগামী সোমবার থেকে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে ঘুরাঘুরি না করে ঘরে বা বাড়ীতে থাকার আহবান।

এবিষয়ে জনাব আমজাদ হোসেন বিএ বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশ সরকার সর্বক্ষেত্রে সফল। তেমনি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রকোপের সময় প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনায় অর্থনীতির চাকা সচল রেখে সংক্রমন নিয়ন্ত্রণ করা সবচেয়ে বড় সফলতা। তাই আমি মনে করি আমাদেরও সরকারের পাশাপাশি ব্যক্তিগত বা নিজ উদ্যোগে সমাজ গঠনে সকলের এগিয়ে আসা উচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!