Logo
শিরোনাম :
বাঁশখালীতে বসতঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরা লিফটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি না হওয়ায় আম উৎপাদনের শঙ্কা ঝিকরগাছায় দশ বছরের অবহেলিত রাস্তাটি একদিনে সংস্কার করলেন দুই সমাজ সেবক কলকাতার আইপিএল ২০২১ একাদশে থাকছে কি সাকিব ? জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই আশাশুনিতে থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামী আটক ঝালকাঠিতে লোকসান ঠেকাতে তাল গাছে আগুন দিয়ে বাবুই পাখির বাচ্চা হত্যা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার কলারোয়া বালিয়াডাঙ্গা বাজারে ৬ টি দোকান পুড়ে ছাই

নওগাঁর পোরশায় গ্যাস টেবলেট প্রয়োগে প্রায় ৫০০ মন মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা

নাহিদ পোরশা,নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর পোরশায় একটি দিঘিতে গ্যাসবড়ি প্রয়োগ করে প্রায় ৫০০ মন মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনা ঘটিয়েছে উপজেলার ছাওড় ইউনিয়নের মহাডাঙ্গা মৌজায় অবস্থিত একটি দিঘিতে।

দিঘিাটর মালিক ছাওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদ জানান, তারা ২৫জন ব্যক্তি কয়েক বছর পূর্বে প্রায় ২৬ একর একটি দিঘি খনন করে মাছ চাষ করে আসছিলেন। চাষকৃত মাছ গুলির বর্তমান ওজন ১ থেকে ৭ কেজি এবং এতে মাছ ছিল প্রায় ৫০০মন।

হঠাৎ করে শনিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা তার দিঘিটিতে গ্যাসবড়ি প্রয়োগ করে মাছগুলি মেরে ফেলে। এতে তার ৪৫ থেকে ৫০লক্ষ টাকা ক্ষতি হবে বলে তিনি জানান। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে তার বিপক্ষ লোকজন মাছগুলি মেরে ফেলেছে বলে তিনি ধারনা করছেন।

তবে তিনি এ ব্যাপারে থানায় মামলা করবেন বলে জানান। উপজেলা মৎস কর্মকর্তা মনিরুজ্জামান জানান, তিনি মাছ মেরে ফেলার ঘটনা শুনেছেন। এ ব্যাপারে তাদের করার কিছু নেই। তবে এ বিষয়ে তাদের উপর কোন তদন্ত আসলে ব্যবস্থা নিবেন বলে জানান।

থানা কর্মকর্তা ইনচার্জ শফিউল আজম খাঁন জানান, তিনি গ্যাসবড়ি প্রয়োগ করে মাছ মেরে ফেলার ঘটনা মোবাইল ফোনে অবগত হয়েছেন। তিনি ঘটনা স্থলে পুলিশ সদস্যদের পাঠাচ্ছেন। অভিযোগ করলে এ ব্যাপারে ব্যবস্থা নিবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!