Logo
শিরোনাম :
সেহরি না খেয়ে রোজা, জেলা প্রশাসকের কাছে চাইলেন খাবার  নিজস্ব অর্থায়নে যুবলীগ নেতা মুফিদুল আলম মুফিজের মাস্ক বিতরণ নাটোরে পর্নোগ্রাফি সংফক্ষন ও সাপ্লায়ের দায়ে পাঁচ কম্পিউটার ব্যাবসায়ী আটক রাণীশংকৈলে দোকান পাট খোলা রাখায় ও মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বাবার মৃত্যু বার্ষিকীতে ছেলের স্মৃতি চারণ বেনাপোল পোর্ট থানায় ২ কেজি গাঁজা সহ আটক ১ গাজীপুরের গাঁছা থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যার চেষ্টা বাইশারীতে মুজিববর্ষ উপলক্ষে ঘর নির্মাণে কোন অনিয়মের সত্যতা পাননি ইওএনও শার্শায় মোট নমুনা সংগ্রহ ২০১৪, পজিটিভ ৩৩৩, মোট সুস্থ্য ৩১০, মৃত্যু ৩, নতুন আক্রান্ত ১ চাঁপাইনবাবগঞ্জের কানসাট-গোমস্থাপুর সড়কে আবারও ডাকাতি।। রেহাই পেলোনা গরীব ভ্যান চালক

রাণীশংকৈলে জমি না লেখে দেওয়ার কারণে বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করেছে ছেলে ও বৌমা

ষ্টাপ রিপোর্টারঃ
স্বামীর রেখে যাওয়া শেষ সম্বল খানিক আবাদি ও ভিটে বাড়ী জমি নিজের করে নিতে না পেরে বৃদ্ধা মাকে
লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে এক পাষণ্ড ছেলে ও বৌমা । গুরুতর আহত অবস্থায় ওই মা এখন যন্ত্রণায় কাতরাচ্ছেন হাসপাতাল বেডে । ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামে গত সোমবার এ ঘটনাটি ঘটেছে ।

সরেজমিনে গিয়ে জানা যায়, ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামের মৃত আজিজুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৬০) নামের ওই বৃদ্ধা ও তার স্বামী অনেক কষ্টে দিনপার করে কিছু অংশ জায়গা জমি রেখে আজ থেকে প্রায় ২০ বছর আগে মারা যান সালেহার স্বামী । ছেলে মেয়ে বিয়ে দিয়ে যে যার মত করে সংসার চালায় মেয়ে জামাইয়ের সহযোগিতায় ও অন্যের বাড়িতে কাজ কর্ম করে নিজেই সংসার চালান ওই বৃদ্ধা ।

এ বিষয়ে সালেহা বেগম জানান, আমার বড় ছেলে সাজ্জাত ও ছোট ছেলে রবিউল দুজনেই বিয়ে করে অন্যত্র বাড়ি করেছেন। এবং যে যারমত করে চলছে আমাকে দেখার মত কেউ নেই । আমার স্বামীর রেখে যাওয়া খানিক জমি সেটাও আমার হাত থেকে নিয়ে জোর জবর করে আবাদ করে খাচ্ছে । আর আমি এর গরু ওর ছাগল আধি করে অন্যর বাড়িতে কাজ করে খায় । তার পরেও আমার সঙ্গে মাঝে মধ্যে বৌমা ছেলে সহ ঝগড়া করে । এ নিয়ে বেশ কয়েক দিন ধরেই ঝগড়া হচ্ছিল মা-ছেলে এবং বৌমা সহ এমন অবস্থায় গত ৫ এপ্রিল সোমবার কথা কাটাকাটি হলে বড় ছেলে সাজ্জাত , ছোট ছেলে রবিউল ও বৌমা নাদিরা ,মল্লিকা ,শানু ,সবাই একত্রিত হয়ে আমাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে । এতে আমার নাতনি আমাকে আগাতে আসলে তাকেও বিধুর ভাবে মারে ।

থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, সালেহা বেগম বাদি হয়ে ছেলে ও বৌমাদের নামে একটি অভিযোগ দায়ের করেছে আমরা তদন্ত করেছি এবং হাসপাতালে গিয়ে বৃদ্ধার খোঁজ খবর নিয়েছি । খুব শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!