Logo
শিরোনাম :
অবৈধ কসাইখানা ও পরিবেশ দূষণের সংবাদ প্রচারে সাংবাদিককে হুমকি বগুড়ার উপশহর এলাকায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার ভারতে কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়েছেল ওয়াসিম রিজভী;তার বিরুদ্ধে পাল্টা রিট দায়ের যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে আইসিইউ চালু ও খাদ্য দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে রোজ মেডিকেল সেন্টারকে ভোক্তা অধিকার এর জরিমানা লকডাউন চলাকালীন কর্মহীন প্রতিটি পরিবার পাবে নগদ ৫০০ টাকা আশাশুনিতে ভ্রাম্যমান খাদ্য সামগ্রী বিক্রয়ের উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার পাবনা জেলা আটঘরিয়া থানার হাফিজুর রহমান শ্রেষ্ঠ ওসি আশাশুনিতে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম এগিয়ে চলছে ঝালকাঠির নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ শুরু

বামনা উপজেলা যুবলীগের নব-নির্বাচিত দপ্তর সম্পাদক

মোঃ রাসেল রানা,
বরগুনা জেলাপ্রতিনিধিঃ
এশিয়া মহাদেশ এর বৃহত্তম এই যুব সংগঠনটি ১৯৭২ সালের ১১ই নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ভাগ্নে শেখ ফজলুল হক মনির হাতে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার পর থেকে নানা রকম কল্যাণ মুলক কাজে অংশ নিয়ে আসছে সংগঠনটি। চড়াই উৎরাই পার করে সারা বাংলার যুব সমাজকে রেখেছে একত্রিত এবং ঐক্যবদ্ধ।
বিগত ৩০/০৪/২০১৭ইং তারিখে বামনা উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১১০,বরগুনা -০২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শওকত হাচানুর রহমান রিমন। কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ফারুক হাসান তুহিন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, বাবু সুভাষ চন্দ্র হাওলাদার, সহ -সম্পাদক মিল্লাত হোসেন। কেন্দ্রীয় যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন বরগুনা জেলা আওয়ামী যুবলীগ এর বিল্পবী সভাপতি এডভোকেট কামরুল আহসান মহারাজ, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু সহ বরগুনা জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বাংলাদেশ আওয়ামীলীগ, বামনা উপজেলা শাখার বিল্পবী সভাপতি এডভোকেট হারুন আর রশিদ। সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ এর চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন জোমাদ্দার, যুগ্ম-সাধারন সম্মাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, জসিম উদ্দিন পিন্টু। উপজেলা আওয়ামীলীগের দুই তরুণ সাংগঠনিক সম্পাদক, এডভোকেট চৌধূরী কামরুজ্জামান সগির এডভোকেট জাহাঙ্গীর হোসেন মোল্লা সহ অসংখ্য নেতৃবৃন্দ। উক্ত সভায় পরিচালনা করেন তৎকালীন বামনা উপজেলা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সুজন সিকদার। সভার সভাপতিত্বে ছিলেন জামাল হোসেন হাওলাদার। সার্বিক দায়িত্বে ছিলেন শাহীন স্যার।

দ্বীতিয় অধিবেশন শেষে, সাইফুল ইসলাম সারওয়ারকে সভাপতি এবং তারিকুজ্জামান সোহাগকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে বরগুনা জেলা আওয়ামী যুবলীগ।
এর পরে সংগঠনটির পূর্নাঙ্গ কমিটি বরগুনা জেলা আওয়ামী যুবলীগ ঘোষণা করলে তাতে তারিকুল ইসলাম প্রিন্স কে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক নির্বাচিত হয়।

এ বিষয়ে তারিকুল ইসলাম প্রিন্স জানান আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা, নিষ্ঠা, ন্যায়ানুগ এবং সংগঠনের ইতিহাস ও ঐতিহ্যকে ধারন করে পালন করবো।
বর্তমানে তিনি ঢাকায় একজন শিক্ষানবিশ অ্যাডভোকেট হিসেবে কর্মরত আছেন।

তারিকুল ইসলাম প্রিন্স বামানা উপজেলার কলাগাছিয়া গ্রামের খলিলুর রহমান এর ছেলে।
তিনি ঢাকায় একজন শিক্ষানবিশ এ্যাডভোকেট হিসেবে কর্মরত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!