Logo
শিরোনাম :
চুনারুঘাট উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজে অনিয়ম কতৃপক্ষের দৃষ্টি প্রয়োজন আশাশুনিতে বিদ্যালয়ের মাঠ ভরাট কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা আ’লীগের সাধা: সম্পাদক শম্ভুজিত মন্ডল চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র্র্যাব কক্সবাজারের উখিয়ায় শালিশী বৈঠকে সন্ত্রাসী হামলায় আওয়ামী পরিবারের ১০ জন আহত চাঁপাইনবাবগঞ্জ থেকে গত বছরের ন্যায় এবারও বিশেষ ট্রেন “ম্যাংগো স্পেশাল” চলবে মাদারীপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঁশখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নওগাঁর রাণীনগরে পুলিশের সহায়তায় জীবন বাঁচল আত্মহত্যা চেষ্টাকারী শরিফের শার্শায় মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার পঞ্চগড়ে করোনা প্রতিরোধে মাস্ক পরাতে জনসচেতনতামুলক ক্যাম্পেইন

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন- চেয়ারম্যান মোস্তফা কামাল

 

ইঞ্জি. হাফিজুর রহমান খান, কক্সবাজার: পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে হোয়ানকসহ দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন, হোয়ানক ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান, সাবেক সফল এমপি মরহুম ইছহাক মিয়ার সুযোগ্য সন্তান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মুস্তফা কামাল ৷

তিনি এক বিবৃতিতে বলেন, এ মাস সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। এই মাসকে ঘিরে সবসময় আমাদের আগাম আয়োজন থাকে কেন না মহান রব্বুল আলআমিন শর্বশক্তিমান ও আমাদের রিজিকদাতা মহান আল্লাহ প্রতিটা নফল ইবাদতকে ফরজ ইবাদতের সাওয়াব অর্থাৎ প্রতিটা ইবাদতে ৭০% গুণ সাওয়াব দান করবেন। এরকম বড় বড় সাওয়াব পাওয়ার মাসে আমরা মুসলিমরা খুব আনন্দিত ৷ বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও ৷ আমি আমার ইউনিয়নের সকল নাগরিকদের বলব, আপামর জনতা যেন সরকারের আদেশ মেনে নিজ নিজ ঘরে থেকেই ইবাদত বন্দেগী করেন ৷ সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ।

তাছাড়া, তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে পরিবারের সাথে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি; মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে রমজান মাস আমাদের দ্বারে উপস্থিত হল। এতে আল্লাহ কাছে শুকরিয়া আদায় করছি; আলহামদুলিল্লাহ !

সর্বশেষে এতটুকু বলব,
শপথ নিলাম আজকে সবাই,
রাখবো সকল রোজা।
মিথ্যে কথা বলবো না আর,
কমবে পাপের বোঝা।

এলো রে এলো, ওই মাহে রমজান
মানবজাতির তরে আল্লহতালার শ্রেষ্ঠ দান
পুণ্যের সূর্য উদয় হয়ে, পাপের হবে অবসান
জং গুলো সব ঝোরে গিয়ে, ঈমান করবে শাণ
রহমতেরই ডালি নিয়ে আসছে ওই, মাহে রমজান।

আযানেরই পুণ্যে আমি তুমি হতে চাই যে ধনবান,
সেই ধনের বিনিময়ে পাবো রোজাদারের পুরষ্কার, রাইয়্যান! আল্লাহ্‌ তায়ালার দান, মোবারক হো..মোবারক হো..মাহে রমজান!

উড়ছে পাখি গাইছে গান..
মাহে রমজানের আহ্বান..
ওরে বন্ধু মুসলমান, পড়তে থাকো আল কোরআন..
কোরআন পড় বেশি বেশি; ৭০% গুন সওয়াব নিয়ে নাও তাড়াতাড়ি ৷

কামনায়
জনাব মোস্তফা কামাল
চেয়ারম্যান
হোয়ানক ইউনিয়ন পরিষদ
মহেশখালী, কক্সবাজার ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!