Logo
শিরোনাম :
চুনারুঘাট উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজে অনিয়ম কতৃপক্ষের দৃষ্টি প্রয়োজন আশাশুনিতে বিদ্যালয়ের মাঠ ভরাট কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা আ’লীগের সাধা: সম্পাদক শম্ভুজিত মন্ডল চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে ইয়াবা সহ ১ জনকে আটক করেছে র্র্যাব কক্সবাজারের উখিয়ায় শালিশী বৈঠকে সন্ত্রাসী হামলায় আওয়ামী পরিবারের ১০ জন আহত চাঁপাইনবাবগঞ্জ থেকে গত বছরের ন্যায় এবারও বিশেষ ট্রেন “ম্যাংগো স্পেশাল” চলবে মাদারীপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঁশখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নওগাঁর রাণীনগরে পুলিশের সহায়তায় জীবন বাঁচল আত্মহত্যা চেষ্টাকারী শরিফের শার্শায় মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার পঞ্চগড়ে করোনা প্রতিরোধে মাস্ক পরাতে জনসচেতনতামুলক ক্যাম্পেইন

কলারোয়ায় সুদখোর জাকিরের খপ্পড়ে পড়ে মাছের খাদ্য ব্যবসায়ী বিপাকে।। থানায় অভিযোগ

 

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় মাছের খাদ্য বাকিতে বিক্রয় করে বিপাকে পড়েছেন এক ব্যবসায়ী। এঘটনায় শনিবার সকালে উপজেলার বড়ালী গ্রামের আ: রাজ্জাকের ছেলে প্রতারক সূদে ব্যবসায়ী জাকির হোসেনের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা পৌর সদরের শমতা এন্টারপ্রাইজ এর পার্টনার গদখালী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে ইউনুছ আলীর দোকান থেকে ৪ লাখ ৫৫ হাজার টাকার মাছের খাদ্য বাকিতে ক্রয় করে। যা এক মাসের মধ্যে উক্ত টাকা পরিশোধের কথা থাকলেও সে টাকা না দিয়ে বিভিন্ন ভাবে তালবাহনা ও হয়রানী করে আসছে।

এসমন কি ওই টাকা চাইলে সে অপরাধমুলক ভয়ভীতি ও খুন জখমের হুমকিও দিয়ে আসছে। গত ২২এপ্রিল সকাল ১১টার দিকে ওই সূদে ব্যবসায়ী জাকির হোসেন তাদের দোকানের সামনে টাকা পরিশোধ করবে বলে ডেকে নিয়ে যান। খাদ্য ব্যবসায়ী ইউনুছ আলী সরল বিশ্বাস তার দোকানের সামনে গেলে সে কোন কারণ ছাড়াই তার উপর চড়াও হয়।

এসময় খাদ্য ব্যবসায়ী বলে জাকির ভাই আপনি এরকম করছেন কেন। সে কোন উত্তর না দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং মারমূখি আচারণ করে। এমনকি উক্ত টাকার কথা সে অস্বীকার করে। শুধু তাই নয় কখনও টাকা দাবী করিলে মিথ্যা মামলায় জড়িয়ে জেলের ঘানি টানাবে বলে হুমকি প্রদর্শন করে।

এসকল ঘটনা উল্লেখ্য করে ওই খাদ্য ব্যবসায়ী তার টাকা উদ্ধারের জন্য শনিবার সকালে কলারোয়া থানা পুলিশের সহযোগিতা কামনা করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে পৌর সদরের শমতা এন্টারপ্রাইজের পার্টনার ইউনুছ আলী বলেন-তার দোকানের টাকা দিবেনা বলে নাটক সাজিয়ে মিথ্যা ও বানোয়ার্ট তথ্য উপস্থাপন করে উল্টো তাদের হয়রানী করার জন্য ওই সূদে ব্যবসায়ী জাকির হোসেন কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছে।

মাছের খাদ্য ব্যবসায়ী ইউনুছ আলী এঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপারের সু-দৃষ্টি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!