Logo
শিরোনাম :
শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে ঈদ শুভেচ্ছা বিনিময়ে জেলা প্রশাসক বাগআঁচড়ায় থানা বিএনপির ঈদের শুভেচ্ছা বিনিময় মধুপুরের বহুল আলোচিত পুলিদা হত্যা মামলার প্রধান আসামি ৪১দিন পর গ্রেফতার ঝিকরগাছা শংকরপুর ইউনিয়নের সাবেক আলীগের নেতার আকষ্মিক মৃত্যু ঘরোয়া পরিসরে একই পোশাকে ঈদ উদযাপন করলো এক হাজি পরিবার ঝিকরগাছা কুলবাড়ীয়া শংকরপুর ফেরিঘাট জামে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত শিবগঞ্জে ঈদের নামাজ পড়তে গিয়ে ছাদ থেকে পড়ে এক মুসুল্লির মৃত্যু   চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোজাফফর হোসেনের ঈদ উল ফিতরের শুভেচ্ছা চাঁপাইনবাবগঞ্জের চুনাখালি-মহাজনপাড়া ঈদগাঁ’র উদ্বোধন: দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা রোয়াংছড়িতে ধর্ষণে চেষ্টার অভিযোগে আটক

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আওয়ামী লীগের বর্ধিত সভায় ভুটু সহ ৫ নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দলদলি ইউনিয়ন সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটু সহ ৫ নেতার বিরুদ্ধে সর্ব সম্মতি ক্রমে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি দলীয় আইনশৃঙ্খলা ভঙ্গ সহ দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনে এই সিদ্ধান্ত নেয়া হয়।

অন্যান্যরা হলো উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, উপজেলা যুবলীগ সভাপতি রেজাউল করিম বাবলু ও ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিফাত হোসেন টুইংকেলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

২৮ এপ্রিল বুধবার বেলা ১১ টার দিকে ভোলাহাট নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলি শাহ সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল গাফফার মুকুলের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানকে শারীরিক ভাবে আঘাত করার কারণে আওয়ামীলীগ দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটুকে দল থেকে প্রাথমিক সদস্য পদসহ সকল প্রকার পদ-পদবি হতে আজীবনের জন্য বহিস্কার করার সিদ্ধান্তসহ সুপারিশ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটিতে প্রেরনের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া আওয়ামীলীগের সাথে খারাপ আচরনসহ দলীয়বিরোধী কাজ করার জন্য উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা অওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম বাবলু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির ও পিতৃ সংগঠনের সাথে খারাপ আচরণ করার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিফাত হোসেন টুইংকেলের সাথে আওয়ামীলীগের সকল সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। তবে তারা চাইলে দলের কাছে আসতে আবেদন করতে পারবেন।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আফরাজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সেলিম রোজা, জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন আইরন, একরামুল হক, মহিবুল হকসহ অন্যরা। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলির সদস্য, চার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন। সভায় উপস্থিত সকলে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে অঙ্গীকার ব্যক্ত করেন।

অপরদিকে দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটু ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফফার মুকুলকে উদ্দেশ্য করে ফেইসবুক আইডিতে বলেন, আপনার বহিস্কার করার ক্ষমতা আছে কি না ভেবে দেখবেন। আমি দলদলী ইউনিয়নের দলের পক্ষে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে আপনাকে অবাঞ্চিত ঘোষণা করলাম।

অপরদিকে, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন তার ফেইসবুক আইডিতে বলেন, আওয়ামী লীগের ষড়যন্ত্রের মিটিং থেকে গৃহীত সিদ্ধান্তের জন্য সকলকে ধন্যবাদ। ঢাকা পর্যন্ত নাম যাক। ইউএনও হটাও হলো এবার হাইব্রিড দের আসন পাকাপোক্ত করার জন্য প্রকৃত আওয়ামীলীগদের সরানো ও লুটপাট সম্ভব নয়, যতদিন দলে আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!