Logo
শিরোনাম :
শিবগঞ্জ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে ঈদ শুভেচ্ছা বিনিময়ে জেলা প্রশাসক বাগআঁচড়ায় থানা বিএনপির ঈদের শুভেচ্ছা বিনিময় মধুপুরের বহুল আলোচিত পুলিদা হত্যা মামলার প্রধান আসামি ৪১দিন পর গ্রেফতার ঝিকরগাছা শংকরপুর ইউনিয়নের সাবেক আলীগের নেতার আকষ্মিক মৃত্যু ঘরোয়া পরিসরে একই পোশাকে ঈদ উদযাপন করলো এক হাজি পরিবার ঝিকরগাছা কুলবাড়ীয়া শংকরপুর ফেরিঘাট জামে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত শিবগঞ্জে ঈদের নামাজ পড়তে গিয়ে ছাদ থেকে পড়ে এক মুসুল্লির মৃত্যু   চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোজাফফর হোসেনের ঈদ উল ফিতরের শুভেচ্ছা চাঁপাইনবাবগঞ্জের চুনাখালি-মহাজনপাড়া ঈদগাঁ’র উদ্বোধন: দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা রোয়াংছড়িতে ধর্ষণে চেষ্টার অভিযোগে আটক

বগুড়ায় প্রকাশ্যে দিনের বেলায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা

মোঃ আল আমিন হোসেন রনি নওগাঁ জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় প্রকাশ্যে দিনের বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার ঘটনা ঘটলো। হত্যাকারিরা মোটর বাইকে এসে চলন্ত সিএনজি আটকে টার্গেট ব্যক্তির বুকের বাম পাশে পিস্তল ঠেকিয়ে গুলি করে মোটর বাইকে চড়ে চলে যায় ।

মঙ্গলবার (৪মে) বেলা ১১ টার দিকে বগুড়া নাটোর মহাসড়কের জোড়া কৃষি কলেজ এলাকায় বগুড়া নাটোর মহাসড়কে দুধর্ষ এই হত্যার এই ঘটনাটি ঘটেছে। নিহতের নাম মোজাফ্ফর হোসেন (৬০)।

তিনি নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মরহুম সায়েদ আলীর পুত্র। পেশায় গ্রাম্য কবিরাজ এই ব্যক্তি একটি প্রাক্তন কওমী মাদ্রাসার প্রাক্তন শিক্ষক বলে জানা গেছে । বর্তমানে তিনি বগুড়া শহরতলীর নিশিন্দারা এলাকায় স্বপরিবারে বসবাস করেন ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ি তিনি সকাল ১০ টার দিকে একটি সিএনজি অটো রিক্সাযোগে বগুড়ায় আসছিলেন। পথিমধ্যে বগুড়া নাটোর সড়কের শাজাহানপুর উপজেলার জোড়া কৃষি কলেজের সামনে মোটর বাইকে আসা ২ ব্যক্তি তাকে বহনকারি সিএনজি থামিয়ে তার বুকের বাম পাশে পিস্তল ঠেকিয়ে গুলি করে কেউ কিছু বুঝে ওঠার আগেই পালিয়ে যায়।

খবর পেয়ে শাজাহানপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। শাজাহানপুর থানার এস আই আব্দুর রাজ্জাক জানান, আপাতত সিএনজি অটো রিক্সায় মোজাফ্ফরের সহযাত্রী হয়ে আসা একজন মহিলা ও পুরুষ কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

হত্যাকারীদের অপারেশনের ধরন দেখে ধারনা করা হচ্ছে এটা হয়তো সর্বহারাদের কাজ । কারন গত কিছুদিন ধরেই নন্দীগ্রাম , শেরপুর ও সিংড়া এরাকায় সর্বহারাদের পোষ্টারিং সহ বিভিন্ন তৎপরতা জোরে শোরে চলছে ।

তবে পুলিশ কর্মকর্তারা বলছেন ব্যতিত এব্যাপারে এখনই মন্তব্য করা সম্ভব নয়।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!