Logo
শিরোনাম :
নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক:২ খুলনা বটিয়াঘাটায় ২দিন ব্যাপি ভূমি সেবা প্রশিক্ষণ সমাপ্ত শাজাহান খান আগামীতে শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে। দোহার প্রেসক্লাব নির্বাচন: প্রতীক বরাদ্দ শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

লক্ষ্মীপুরে সাংবাদিক রোজিনার মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেনস্তা ও মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে লক্ষ্মীপুরে সাংবাদিক সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও সাংবাদিক কল্যাণ সংস্থার (লসাকস) উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।

শহরের ব্যস্ততম মোড় উত্তর স্টেশনে আয়োজিত মানববন্ধনে গ্লোবাল টেলিভিশন ও দৈনিক জনবাণী পত্রিকার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট- অ আ আবীর আকাশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক জাতীয় অর্থনীতির মফিজুল ইসলাম, দৈনিক জনতার স্টাফ রিপোর্টার ভাস্কর বসু রায় চৌধুরী, দৈনিক ইত্তেফাকের আব্দুল মাজিদ, দৈনিক রুপবাণীর মঞ্জুর হোসাইন সুমন,দৈনিক গনকণ্ঠ পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এমরান হোসেন সংবাদপ্রতিদিন২৪ এর প্রভাষক আখতার হোসাইন খান, দৈনিক ও মিজানুর রহমান শামীম।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন অনিয়ম দুর্নীতির অনুসন্ধানমূলক সংবাদ প্রকাশ করায় দুর্নীতিবাজদের রোষানলে পড়েন রোজিনা ইসলাম। তাকে হেনস্তা ও মামলা করে হয়রানির উদ্দেশ্যে কারাবন্ধী করে রাখা হয়।। চৌকস সাংবাদিক রোজিনা ইসলামের অনতিবিলম্বে মুক্তি দিয়ে ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে লক্ষ্মীপুরে গণমাধ্যমকর্মীরা সোচ্চার হোন।

দৈনিক লাখো কন্ঠের নূর মোহাম্মদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন এশিয়ান টিভির জহিরুল ইসলাম টিটু, দৈনিক সিটিজেন টাইমসের নাজনীন লাকি, বাংলা ইনসাইডারের মাহমুদুর রহমান মঞ্জু, গ্লোবাল এবিসি নিউজের কামরুজ্জামান কাজল, দৈনিক একুশে সংবাদের এম এ হোসাইন, দৈনিক বিশ্ব মানচিত্রে সোহেল হোসেন, দৈনিক বর্তমান দিনের আরিফ হোসেন, দৈনিক আমাদের কন্ঠের কামরুল হোসেন, দৈনিক নবঅভিযানের মোহাম্মদ ইউসুফ চৌধুরী, এনটিভির আমজাদ হোসেন, দৈনিক গণজাগরণের রাকিব হোসেন সোহেল, দৈনিক স্বদেশ বিচিত্রার জসীমউদ্দীন, দৈনিক শ্যামবাজার পত্রিকার শুভ কুমার নাথ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। এছাড়াও বিভিন্ন পেশাজীবী মানুষ উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে একাত্মতা পোষণ করেন।

বক্তারা অনতিবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি চেয়ে তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে ফরিদপুরের সাংবাদিক সেকেন্দার আলম, আমিনুল ইসলাম ও গাইবান্ধা, কক্সবাজারসহ দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হামলা, মামলার তীব্র প্রতিবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!