Logo
শিরোনাম :
সাংবাদিক ফয়সাল রাকিব’র জন্মদিন উদযাপন নওগাঁর পোরশা বিষ্ণপুর গ্রামে BNP এর জোড়পূর্বক হাসুয়া রামদার ভয় দেখিয়ে জমি দখল শার্শার বিশিষ্ট বস্ত্র ব্যাবসায়ীর আকষ্মিক মৃত্যু নদী ভাংঙ্গ মেঘনা পাড়ের মানুষের কাছে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম আম রাজ্যের তিন রাজার গল্প নাইক্ষ্যংছড়ি বাজার কখন সিসি ক্যামরার আওতায় আশাশুনির গুনাকরকাটি দরবার শরীফ মসজিদের দানবক্স থেকে টাকা চুরি চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলার নিষ্পত্তি চায় এলাকাবাসী রূপগঞ্জে সাংবাদিকের রিয়াজের উপর সন্ত্রাসী হামলা, অবস্থা আশঙ্কাজনক ঝিকরগাছা বড়পোদাউলিয়ায় রাস্তা দখল করে প্রাচীর নির্মাণের অভিযোগ

ঝিকরগাছায় স্ত্রীকে পিটিয়ে ও গালে বিষ ঢেলে হত্যার অভিযোগ

বিবিএস নিউজ ডেক্স : যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণে রোজিনা খাতুন নামে এক গৃহবধূকে পিটিয়ে ও গালে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী সহ চারজনকে দোষারোপ করে থানায় অভিযোগ দায়ের করেছে রোজিনার পরিবার।

সরেজমিনে তথ্য অনুসন্ধানে জানা যায়, ঝিকরগাছা উপজেলার উত্তর নাভারণ গ্রামের আবু হানিফের সাথে নিহত রোজিনার বিবাহ হওয়ার কিছুদিন পর থেকেই তাকে শারীরিক ভাবে নির্যাতন করে আসছে আবু হানিফ।

প্রতি পদে পদে শারীরিক ভাবে স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করতো সে। যা দেখে প্রতিবেশি লোকজন সব সময় ভাবতো এভাবে একদিন মারা যাবে রোজিনা।
মাঝে মাঝে সাংসারিক ঝামেলা নিয়ে স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছোটখাটো বিচার করে মিমাংসা করলেও পুনরায় আবারও একই ভাবে স্ত্রীকে পেটাতো হানিফ।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে স্বামী স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে হানিফ তার স্ত্রীকে অমানুষিক ভাবে পিটিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে রাখে।
বিষয়টি জানাজানির ভয়ে মুমূর্ষু স্ত্রীর গালে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করে হাসপাতালে পাঠায় বলে জানান রোজিনার পরিবার।

রাতেই ঘটনার বিষয়টি রোজিনার বাড়িতে পৌছালে পরিবারের লোকজন স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে ঘটনাস্থলে পৌছালে জানতে পারে রোজিনা আত্মহত্যা করেছে।
তাত্ক্ষণিক ভাবে মুমূর্ষু অবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ রোজিনাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার্ড করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

রোজিনার মামা সুলতান ভূইয়া জানান, রোজিনা মা হারা সন্তান। সে মার খেয়ে যাবে কিন্তু ও আত্মহত্যা করতে পারে না। ওকে নির্যাতন করে বিষ খাওয়ায়ে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
এঘটনায় রোজিনার স্বামী সহ চারজনের নামে ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

অপরদিকে নির্যাতনকারী আবু হানিফের পরিবার জানায়, রোজিনাকে মারপিট করা হয়েছে কিন্তু ওকে হত্যা করা হয়নি। সে নিজে নিজে বিষপান করে আত্মহত্যা করেছে।
শুক্রবার সকালে থানায় অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে ঝিকরগাছা থানা পুলিশের তদন্তকারী টিম। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তদন্তকারী কর্মকর্তারা।

৭ নং নাভারন ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুবুর রহমান কাকন বলেন, আবু হানিফ খুবই রাগী মানুষ। প্রতিদিনই কোন না কোন কারনে তার স্ত্রী রোজিনা খাতুনকে নির্যাতন করে আসছিলো।
খুবই নির্মমভাবে স্ত্রীকে পেটাতো। অনেকবার তাদের এই পারিবারিক ঝামেলা মিমাংসা করেছি। হঠাৎ রাতে শুনলাম রোজিনাকে মারপিট করা হয়েছে এবং সে বিষ খেয়ে আত্মহত্যা করেছে। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেট পুলিশ খতিয়ে দেখলে সত্যটা সামনে চলে আসবে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে সরেজমিনে পরিদর্শন করেছি। উভয় পক্ষের বক্তব্য নেওয়া হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!