Logo
শিরোনাম :
চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণের চেষ্টা আদমদীঘি সান্তাহারের হোটেল স্টার দখল নেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৫ গ্রেফতার মাদকের বিরোদ্ধে সবাই ঐক‌্যবদ্ধ হউন, ঘুমধুমে পুলিশ সুপার জেরিন আক্তার বেড়ায় আ,লীগ নেতা হত্যা মামলার আসামি ও বালুদস্যু ফজরের নামে মামলা কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ আশুলিয়ায় বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ; পুলিশের ধাওয়ায় নিহত -১ আশাশুনির কেয়ারগাতি বেড়ীবাঁধের জরাজীর্ণ অবস্থা জরুরী অক্সিজেন সেবা চালু করলো এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শনে পুলিশ সুপার জেরিন আকতার

রূপগঞ্জে প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর লুট ॥ আহত ৩

রূপগঞ্জে মা ও মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুরের পূর্ব শত্রুতার জেরে মালেশিয়া প্রবাসী দুলাল মিয়ার বাড়িতে হামলা করে ঘরের আসবাবপত্র ভাংচুর, নগদ টাকা লুট এবং তাতে বাঁধা দেয়ায় তার স্ত্রী হালিমা বেগম(৪০) ও মেয়ে নাজমীন(১৬) কে মারধর করে শ্লীলতাহানী ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ২৪ মে সকাল ৭টার দিকে উপজেলার দাউদপুরের কলিঙ্গা এলাকায়।
হামলার শিকার গৃহবধূ হালিমা বেগমের করা রূপগঞ্জ থানায় অভিযোগ পত্র সূত্রে জানা যায়, দাউদপুরের কলিঙ্গা গ্রামের প্রতিবেশী মৃত কফিল উদ্দিনের ছেলে সুজন মিয়া(২৮) দুলাল মিয়া(৩৫) এবং কফিল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগমদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ওই বিরোধের জেরে ২৪ মে সকালে কিছু বুঝে ওঠার আগে হালিমা বেগমের বাড়িতে ওই প্রতিবেশীরা আরো লোকজন নিয়ে হামলা চালায়। তার স্বামী মালেশিয়া প্রবাসী থাকায় একা পেয়ে ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। এ সময় ঘরের আসবাব ভাংচুর চালালে তাতে বাঁধা দেয় হালিমা বেগম ও তার মেয়ে নাজমীন নাহার। এ সময় হামলাকারীরা তাদের লাঠিদিয়ে পিটিয়ে আহত করে। শুধু তাই নয়, মা ও মেয়েকে একই ঘরে শ্লীলতাহানী ঘটায় হামলাকারীরা। এ সময় তাদের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । পরে চিকিৎসার জন্য মা ও মেয়ে উভয়ে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে ঘটনার সততা স্বীকার করে রূপগঞ্জ থানা উপ পরিদর্শক (এসআই) ছানোয়ার হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়ে উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তদন্তের জন্য ঘটনাস্থলে গিয়েছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!