Logo

নওগাঁর চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ্য প্রহরীকে পিটিয়ে হত্যা, সহকারি বাবুচি পলাতক

মোঃ আল আমিন হোসেন রনি নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁ শহরে ইডেন এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ্য প্রহরী আতাউর রহমানকে পিটিয়ে হত্যা করা হয়েছে । শনিবার দুপূরে রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করা হয় । ঘটনার পর থেকে সহকারি বাবুচি মো: বাদল পলাতক রয়েছে।
আতোয়ার রহমানের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন চক মোহিতুল গ্রামে। তাঁর স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। পলাতক বাদলের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায় ।
পুলিশ ও রেস্টুরেন্ট সূত্রে জানা গেছে, প্রায় পঁচিশ বছর আগে মুক্তির মোড়ে রেস্টুরেন্ট প্রতিষ্ঠার সময় থেকে
নৈশ্য প্রহরী আতাউর রহমান সেখানে কাজ করে আসছেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে নৈশ্য প্রহরী আতাউর রহমান ও সহকারি বাবুচি মো: বাদল রাতে রেস্টুরেন্টের তিন তলায় ঘুমিয়ে পারেন। শনিবার সকালে রেস্টুরেন্টের প্রধান বাবুচি সাইফুল ইসলাম রেস্টুরেন্টের রুমের ঘরে তালাবদ্ধ দেখতে পান । এরপর অনেক ডাকাডাকি করার পরও রুমের দরজা না খোলায় এক পর্যাযায় দরজার বাহিরে চাবি পরে থাকতে দেখতে পান। চাবি দিয়ে ঘর খুলে মেঝেতে রক্ত ও রক্তাক্ত অবস্থায় নৈশ্য প্রহরী আতাউর রহমান মরদেহ দেখতে পান। ঘটনাটি দ্রুত রেস্টুরেন্টের কর্তৃপক্ষকে জানালে থানায় সংবাদ দেওয়া হয় ।
নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনারপর থেকে পলাতক সহকারি বাবুচি মো: বাদলকে আটকের অভিযান চলছে। বাদলকে আটক করা সম্ভব হলে তার মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন সম্ভব হবে আশা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!