Logo

বাঁশখালী উপজেলায় আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদ, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা অফিসারস্ ক্লাব মিলনায়তনে সোমবার (৩১ মে) সকাল ১১টায় উপজেলা আইন শৃঙ্খলা ও মানব পাচার প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মাজহারুল ইসলাম, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুল ইসলাম, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এড. আ.ন.ম. শাহাদত আলম, উপজলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. সমরঞ্জন বড়ুয়া, উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমেদ চৌধুরী, বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, ডা. শ্যামলী দাশ, সাধনপুর ইউপি মহিউদ্দিন চৌধুরী খোকা, ছনুয়া ইউপি চেয়ারম্যান মো. হারুনুর রশিদ খানখানাবাদ ইউপি চেয়ারম্যান মো. বদরুদ্দীন, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কপিল উদ্দীন, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাসসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ।

আইন শৃঙ্খলা সভা শেষে বাঁশখালী উপজেলা সমন্বয় সভা ও অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী। সভায় বক্তারা বলেন বাঁশখালীর আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নত করতে নিজের অবস্থান থেকে সবাইকে সৎ ও সচেতন হতে হবে। প্রধান সড়কের যানজট নিরসনে সবাইকে একসাথে কাজ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!