Logo
শিরোনাম :
চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণের চেষ্টা আদমদীঘি সান্তাহারের হোটেল স্টার দখল নেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৫ গ্রেফতার মাদকের বিরোদ্ধে সবাই ঐক‌্যবদ্ধ হউন, ঘুমধুমে পুলিশ সুপার জেরিন আক্তার বেড়ায় আ,লীগ নেতা হত্যা মামলার আসামি ও বালুদস্যু ফজরের নামে মামলা কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ আশুলিয়ায় বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ; পুলিশের ধাওয়ায় নিহত -১ আশাশুনির কেয়ারগাতি বেড়ীবাঁধের জরাজীর্ণ অবস্থা জরুরী অক্সিজেন সেবা চালু করলো এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শনে পুলিশ সুপার জেরিন আকতার

সাভারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত

গোলাম সারওয়ার সজলঃ
সাভার উপজেলা পরিষদ প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ-১৭)এর কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে আশুলিয়া স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টে সাভার উপজেলার ১০ টি ইউনিয়ন ও সাভার পৌরসভার একটি দল অংশগ্রহন করেন। এই টুর্নামেন্টের কোয়াটার ফাইনালের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রথম কোয়াটার ফাইনাল খেলা বিকাল ৩.৩০মিনিটে সাভার পৌরসভা এবং ইয়ারপুর ইউনিয়নের মধ্যে এবং বিকাল ৫টায় দ্বিতীয় কোয়াটার ফাইনাল খেলা কাউন্দিয়া ইউনিয়ন ও ধামসোনা ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় সাভার পৌরসভা এবং ইয়ারপুর ইউনিয়ন এই দুই দলের কোনো খেলোয়ারই গোলপোষ্টে বল পাঠাতে সক্ষম না হওয়ায় খেলাটি ট্রাইব্রেকারে গিয়ে পৌছায়। ট্রাইব্রেকারের প্রথম পাচটি করে সুযোগ দুই দলই সমান কাজে লাগায় এর ফলে পরবর্তিতে একটি করে সুযোগ পেলে ইয়ারপুর ইউনিয়ন সেই সুযোগ কে কাজে লাগিয়ে পৌরসভা দলকে পরাজিত করে সেমিফাইনালে উঠে আসেন,দ্বিতীয় খেলা শুরু হওয়ার দুই মিনিটেই ধামসোনা ইউনিয়নের খেলোয়াররা কাউন্দিয়া ইউনিয়নের গোলপোষ্টে বল পাঠাতে সক্ষম হয়।

এতে করে ধামসোনা ইউনিয়ন ১-০গোলে এগিয়ে যায়,তারপর থেকেই শুরু হয়ে যায় কাউন্দিয়া ইউনিয়নের খেলোয়ারদের বিজয় ছিনিয়ে নেওয়ার আপ্রান চেষ্টা এবং তারা খেলা শেষে বিজয় নিয়েই মাঠ ত্যাগ করেন গতবারের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ড কাপ চ্যাম্পিয়ান ধামসোনা ইউনিয়ন কে ২-০ গোলে পরাজিত করে।
উল্লেখ্য সম্পূর্ন টুর্নামেন্টটি নক আউট সিষ্টেমে পরিচালিত হচ্ছে।

উক্ত খেলায় উপস্থিত ছিলেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহি ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স, সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গনি,ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ মাষ্টার,কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শান্ত খান,আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাদবর,আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন সহ সাভার উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

উক্ত খেলার সৌজন্যে ছিলেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাদবর।
টুর্নামেন্টের দুইটি খেলার শুরুতেই আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহি ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স প্রত্যেক খেলোয়ার কে শুভেচ্ছা জানিয়ে তাদের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ রকম খেলাধুলার আয়োজন, যাতে করে কিশোর এবং যুবকরা মাদক সেবন থেকে দুরে থেকে নিজেকে সুস্থ রাখে এবং আগামীতে বাংলাদেশ কে আরো শক্তিশালী ও সুন্দর দেশ হিসেবে রুপান্তরিত করতে পারে এই বলে তিনি তার বক্তব্য শেষ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!