Logo

পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়া শখের বাজারে মেডিমার্ট মেডিসিন কর্ণার উদ্বোধন

মো: ইয়াছিন আলী শেখ, পাবনা জেলা প্রতিনিধি : পাবনা জেলার ঈশ্বরদীর দাশুড়িয়া স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান শখের বাজারে মেডিমার্ট মেডিসিন কর্ণার এর উদ্বোধন করা হয়।

মঙ্গলবার ( ১রা জুন) বিকেল পাঁচটার সময় মেডিমার্ট মেডিসিন কর্ণারের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বিডি ক্রিয়েশন ও তার অঙ্গপ্রতিষ্ঠান শখের বাজারের এমডি মোস্তফা আহমেদ পিয়াস ও তার পিতা হাজী মো: মোফাজ্জল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, বিডি ক্রিয়েশন কম্পানি ডিরেক্টর ইমরান খান, মেসার্স মৌ- মায়া ইঞ্জিনিয়ারিং ওয়াকসপ ও ইকুইপমেন্টের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ হামিদুল ইসলাম মিন্টু, শখের বাজারের ম্যানেজার মো: মেহেদী হাসান, বাংলা চ্যানেল এর পাবনা জেলা প্রতিনিধি মোঃ ইয়াছিন আলী শেখ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

উল্লেখ্য ২০১৮ সালে হাটি হাটি পা পা করে এগিয়ে চলছে সখের বাজার নামের এই প্রতিষ্ঠান বেশ জনপ্রিয়তাও পেয়েছে সাধারণ মানুষের কাছে।

প্রতিষ্ঠান ম্যানেজার মোঃ মেহেদী হাসান বলেন আমরা চাই দাশুড়িয়া বাসীকে ভালো মানের গুণগত মান রেখে ভালো প্রোডাক্ট উপহার দিতে আমাদের এখানে সকলের সাধ্যমতোই সকল পণ্য ক্রয় করতে পারেন। তিনি বলেন আমাদের এখানে যে সকল পণ্যের শাখা রয়েছে। মেডিসিন কর্নার, কসমেটিক্স কর্নার, জুতা সেন্ডেল কর্নার, বেবি গার্মেন্টস আইটেম, জেমস গার্মেন্ট আইটেম, লেডিস গার্মেন্টস আইটেম ঘড়ি চশমা ইত্যাদি, তিনি আরো বলেন পাবনা ঈশ্বরদীবাসীর জন্য আকর্ষণ থাকছে সামনের মাস থেকে কফি এন চিল নামে একটি রেস্টুরেন্ট ও উদ্বোধন করতে যাচ্ছে শখের বাজার। আরো আকর্ষনীয় বিষয় হচ্ছে আমরা ঔষধ থেকে শুরু করে সকল পণ্য হোম ডেলিভারি চালু করতে যাচ্ছি অতি শীঘ্রই।

পরিশেষে মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও ব্যবসা-বাণিজ্যে আয় উন্নতি সহ মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!