Logo
শিরোনাম :
শার্শায় ভাই ভাই ফার্মেসি শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত কালো জাম মানব দেহে রোগ প্রতিরোগ ক্ষমতা বৃদ্ধিতে করে শার্শা উপজেলায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যবসা প্রতিষ্ঠান পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও!

বিলাস বহুল খরচ প্রজেক্ট হিলশা রেস্টুরেন্টে

অনেকেই যাচ্ছেন প্রজেক্ট হিলশায়। বেশিরভাগ মানুষই তাদের তিক্ত অভিজ্ঞতা জানাচ্ছে। পদ্মাপাড়ের এই রেস্টুরেন্টে ঢাকার সবচেয়ে নামিদামি হোটেল-রেস্টুরেন্টের চেয়ে বেশি দাম রাখা হচ্ছে।

ভাতের প্লেট ১০০ টাকা! সাথে ১৫% ভ্যাট+১০% সার্ভিস চার্জ মিলিয়ে হয় ১২৫ টাকা
একটি বেগুণ ৫ পিচ করা প্রতি পিচের দাম ৪০ টাকা। অর্থাৎ একটি বেগুনের দাম ২০০ টাকা!!সাথে ২৫% যোগ করলে হয় ২৬৩/ টাকা
পদ্মার ইলিশ যেটা বাইরে ৬০০-৭০০ সেটা ওখানে ১৫০০-১৮০০ টাকা। তিনজনের পরিমাণ এক বাটি ডাল ২৫০ টাকা। টাকা খরচ করে খেতে যেতেই পারেন, কিন্তু বাজেট নিশ্চিত করে, মেন্যু ও দাম দেখে যাবেন।

প্রতিষ্ঠানটি নতুন। তারা ভালো করুক আমরাও চাই। তাই বলে এভাবে গলাকাটা! ভোক্তা অধিকার অধিদপ্তর বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন বলে আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!