Logo
শিরোনাম :
গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত কালো জাম মানব দেহে রোগ প্রতিরোগ ক্ষমতা বৃদ্ধিতে করে শার্শা উপজেলায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যবসা প্রতিষ্ঠান পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও! শরীয়তপুরে ইসলামিক বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান নিখোঁজ এর প্রতিবাদে মানববন্ধন

ভারতীয় ভ্যারিয়েন্ট রোধে শার্শা উপজেলার বেনাপোল সীমান্ত জুড়ে বিজিবি মোতায়েন

আঃজলিল,(শার্শা যশোর)প্রতিনিধি :
ভারতীয় ভ্যারিয়েন্ট রোধে বেনাপোল বন্দরে অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে।
কললড়ে কঠোর নজরদারি শুরু করেছে ৪৯ বিজিবি ব্যাটালিয়ন ও ২১ বিজিবি ব্যাটালিয়ন।
ভারতীয় ট্রাক চালকরা যেন বন্দরের বাইরে বের হতে না পারে সেজন্য বন্দর এলাকায় অতিরিক্ত বিজিবি মোতায়েন করা হয়েছে এবং ২৪ ঘণ্টা টহল পরিচালনা করা হচ্ছে।

সেই সাথে উপজেলার নির্বাহী কর্মকর্তা,সহকারী ভূমি কমিশনার, বেনাপোল পোর্ট থানার ওসি, শার্শা থানার ওসি, উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সকলকে সর্তকবার্তা, মাস্ক বিতরণসহ টহল চালিয়ে যাচ্ছে।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বলেন, বিজিবি সদস্যরা স্থলবন্দরসহ সীমান্তবর্তী এলাকায় চলাচলকারী লোকজনদের মাস্ক ব্যবহার করার জন্য সচেতন করছে। আর অবৈধভাবে কেউ যেন সীমান্ত পারাপার করতে না পারে সেজন্য পুরো সীমান্ত জুড়ে বাড়তি বিজিবি মোতাযেন করা হযেছে, টহল জোরদার করা হয়েছে।

তিনি আরও বলেন, ভারতীয় ভ্যারিয়েন্ট বাংলাদেশে ছড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। এ পরিপ্রেক্ষিতে শার্শা উপজেলার সব সীমান্তবর্তী এলাকায় বিজিবি নজরদারি জোরদার করা হযেছে। সাদিপুর, , গাতিপাড়া,রঘুনাথপুর দৌলতপুর,বড়আচড়া , ঘিবা ও শিকারপুর কাশিপুর ও বেনাপোল স্থলবন্দর এলাকাকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছে। এসব এলাকায় অবৈধ যাতায়াত প্রতিরোধে বিজিবি সদস্যরা টহল দিচ্ছে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, গতকাল পর্যন্ত ভারত থেকে ৭০ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য তাদের পুলিশের সহযোগিতায় বেনাপোল ও যশোরের বিভিন্ন হোটেল ও গেস্ট হাউসে রাখা হয়েছে।
বেনাপোল হোটেলে হোম কোয়ারেন্টিনে থাকা কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!