Logo
শিরোনাম :
শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত কালো জাম মানব দেহে রোগ প্রতিরোগ ক্ষমতা বৃদ্ধিতে করে শার্শা উপজেলায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যবসা প্রতিষ্ঠান পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও!

চাঁপাইনবাবগঞ্জে ১৮১ জনের নমুনা পরীক্ষায় ১১২ জন শনাক্ত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ চরম আকার ধারণ করেছে। আজ শুক্রবার ৪ মে আরো ১৮১ টি নমুনা পরীক্ষা করে ১১২জন শনাক্ত হয়েছে। গত ১, ২ ও ৩ মে নমুনাগুলো সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুল নাহার ও ডা, কে এইচ ফয়সাল আলম স্বাক্ষরিত পত্রটি ই-মেইল যোগে পাওয়া গেছে। আক্রান্তরা শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ সদর, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার।

উল্লেখ্য, করোনার সংক্রমণ রোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে দ্বিতীয় দফায় আরো এক সপ্তাহের লকডাউন কঠোর ভাবে পালিত হচ্ছে। জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব ও সিভিল সার্জন জাহিদ নজরুল সকলকে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকার সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!