Logo
শিরোনাম :
খুলনা বটিয়াঘাটায় ২দিন ব্যাপি ভূমি সেবা প্রশিক্ষণ সমাপ্ত শাজাহান খান আগামীতে শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে। দোহার প্রেসক্লাব নির্বাচন: প্রতীক বরাদ্দ শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর এলাকা ও জেলা হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য ডিজি (অতিঃ) ফ্লোরা

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল ও সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

সরকারি সফরে আজ রবিবার (৬ জুন) বেলা ৩টায় তিনি জেলা হাসপাতাল ও সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ঘুরে দেখেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলার উর্দ্ধমুখী সংক্রমণ প্রতিরোধ, হার নিয়ন্ত্রণে ও করনীয় নির্ধারনে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা সিভিল সার্জন, হাসপাতাল তত্ত্বাবধায়ক ও চিকিৎসকদের সাথে মতবিনিময় করেন ডা. সেব্রিনা ফ্লোরা।

এ সময় তিনি বলেন, ভ্যারিয়েন্ট ভারতের হোক বা অন্য যে কোন দেশেরই হোকনা কেন, সেটি বড় কথা নয় এবং সেটি আতংকেরও নয়, গুরুত্বপূর্ণও নয়।গুরুত্বপূর্ণ হলো ম্যাস্ক ব্যবহার করা ও স্বাস্থ্য বিধি মেনে চলার ক্ষেত্রে শতভাগ মানুষকে সচেতন করা।

কারণ করোনা ভাইরাস সংক্রমণ কমাতে ম্যাস্ক ব্যবহার স্বাস্থ্য বিধি মেনে চলাই শ্রেষ্ঠ ব্যবস্থা। এর বিকল্প কিছু নেই। চাঁপাইনবাবগঞ্জের লকডাউনে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, জনগণের স্বাস্থ্য রক্ষার্থে লকডাউন আরো কিছু দিন বাড়ানোর বিষয়টি তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম, পরিচালক (হাসপাতাল) ডা. মো. ফরিদ হোসেন মিঞা, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানীসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এর আগে দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা পরিদর্শন করেন। দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন শেষে পানামা পোর্ট লিংক লিমিটেডের সম্মেলন কক্ষে স্থানীয় স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে সভা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!