Logo
শিরোনাম :
শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত কালো জাম মানব দেহে রোগ প্রতিরোগ ক্ষমতা বৃদ্ধিতে করে শার্শা উপজেলায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যবসা প্রতিষ্ঠান পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও!

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী অভিযানে হেরোইন সহ ২ জনকে আটক করেছে ডিবি

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩৫০ গ্রাম হেরোইনসহ তরিকুল ও নুরুল নামে ২ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছয় রশিয়া পশ্চিম পাড়ার মোসা. আসমা বেগম ও সেত্তাজ আলীর ছেলে তরিকুল ইসলাম (৩৭) ও আলাতুলি ইউনিয়নের রানীনগর বালুগ্রাম এলাকার মৃত মোসা. ফুরকুন বেগম ও মোশারফ আলীর ছেলে নুরুল ইসলাম (৪০)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ৫ জুন শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এসআই অনুপ কুমার সরকার, এসআই মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স সার্কিট হাউজ মোড় থেকে ৩৫০ গ্রাম হেরোইনসহ ২ জনকে হাতেনাতে আটক করতে সক্ষম হয় ডিবি। হেরোইন গুলো আমের ক্যারেটের ভেতর বিশেষ কায়দায় হেরোইন গুলো নিয়ে যাওয়া হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার হেরোইনসহ ২ জন আটকের বিষয় টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!