Logo
শিরোনাম :
নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক:২ খুলনা বটিয়াঘাটায় ২দিন ব্যাপি ভূমি সেবা প্রশিক্ষণ সমাপ্ত শাজাহান খান আগামীতে শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে। দোহার প্রেসক্লাব নির্বাচন: প্রতীক বরাদ্দ শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

চেয়ারম্যান প্রার্থী আ.স. ম ফিরোজ আলম খান কে বিজয়ের প্রত্যাশায় ইউনিয়ন বাসীর

শাহিন হাওলাদার,বরিশাল প্রতিনিধিঃ বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. স. ম ফিরোজ আলম খান মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক,বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলা রোল মডেলে এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ। গ্রাম হবে শহর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।

তেমনি নিজ ইউনিয়নের মাটি ও মানুষের উন্নয়নের চেষ্টায় করে যাচ্ছেন তিনি। জনবান্ধব,স্বচ্ছ,দূনীতিমুক্ত,আধুনিক, উন্নয়নশীল নলুয়া ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখেন তিনি। সব সময় সাধারন শ্রমজীবি, গরীব, অসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখের অংশীদার হয়ে কাজ করার চেষ্টা করেন।

মুজিবি আদর্শ ধারণ করে এলাকার গরিব মেহনতী মানুষের সেবা করে যাওয়াই তার লক্ষ্য। গ্রাম হবে শহর শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে আগামী ২১ শে জুন রোজ সোমবার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে এই প্রত্যয় ব্যক্ত করেন আ.স.ম ফিরোজ আলম খানকে।

তিনি আরো বলেন আমি ব্যক্তিগতভাবে বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য, আমার জন্মের পর থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে নিজেকে গড়ে তোলার চেষ্টা করেছি।

কখনো স্বাধীনতার বিপক্ষের কোন অপশক্তির কাছে মাথা নত করিনি। তাই আগামী একুশে জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রকার অপশক্তির বিরুদ্ধে নলুয়া ইউনিয়ন বাসীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর নৌকা মার্কাকে বিজয় করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!