Logo
শিরোনাম :
চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণের চেষ্টা আদমদীঘি সান্তাহারের হোটেল স্টার দখল নেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৫ গ্রেফতার মাদকের বিরোদ্ধে সবাই ঐক‌্যবদ্ধ হউন, ঘুমধুমে পুলিশ সুপার জেরিন আক্তার বেড়ায় আ,লীগ নেতা হত্যা মামলার আসামি ও বালুদস্যু ফজরের নামে মামলা কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ আশুলিয়ায় বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ; পুলিশের ধাওয়ায় নিহত -১ আশাশুনির কেয়ারগাতি বেড়ীবাঁধের জরাজীর্ণ অবস্থা জরুরী অক্সিজেন সেবা চালু করলো এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শনে পুলিশ সুপার জেরিন আকতার

রোয়াংছড়িতে ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা ৮ হাজার টাকা জরিমানা আদায়

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়িতে ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদ উত্তীর্ণ খাদ‍্য ও বিভিন্ন মালামাল রাখার দায়ের ৪ বাজামাল দোকানদারকে জরিমানা করেছেন বিজ্ঞ নির্বাহী ম‍্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্ল‍্যাহ আল জাবেদ। দোকাদারা হলেন ডিলার সুখেন্দু বিকাশ কর্মকার ৫ হাজার , পাইকারি ও খোচারা ব‍্যবসায়ী মেলন বড়ুয়া ১ হাজার, অপর্ণ স্টোর ১ হাজার , মো: লোকমান।
রোববার (৬ জুন ২০২১) ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনাকালে নির্বাহী ম‍্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা বলেন এসব মেয়াদ উত্তীর্ণ কোন মালামাল দোকানের রাখা যাবে না। এর পাশাপাশি অতিরিক্ত দামে কোন পণ‍্য বিক্রি করা যাবে না। সরকারি আদেশ ও আইন অমান‍্যকারি বিরুদ্ধে কঠোর ভাবে আইনের পদক্ষেপ গ্রহণ করা হবে। এ অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!