Logo
শিরোনাম :
সাংবাদিক ফয়সাল রাকিব’র জন্মদিন উদযাপন নওগাঁর পোরশা বিষ্ণপুর গ্রামে BNP এর জোড়পূর্বক হাসুয়া রামদার ভয় দেখিয়ে জমি দখল শার্শার বিশিষ্ট বস্ত্র ব্যাবসায়ীর আকষ্মিক মৃত্যু নদী ভাংঙ্গ মেঘনা পাড়ের মানুষের কাছে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম আম রাজ্যের তিন রাজার গল্প নাইক্ষ্যংছড়ি বাজার কখন সিসি ক্যামরার আওতায় আশাশুনির গুনাকরকাটি দরবার শরীফ মসজিদের দানবক্স থেকে টাকা চুরি চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলার নিষ্পত্তি চায় এলাকাবাসী রূপগঞ্জে সাংবাদিকের রিয়াজের উপর সন্ত্রাসী হামলা, অবস্থা আশঙ্কাজনক ঝিকরগাছা বড়পোদাউলিয়ায় রাস্তা দখল করে প্রাচীর নির্মাণের অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ২০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন মোখলেসুর রহমান

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ
করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্রাভেলস্’র চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান। চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যার জেলা হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার ও অন্যান্য চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।
এ উপলক্ষে আজ সোমবার বেলা ১১টায় হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাাফিজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব। পরে করোনা রোগীদের প্রতি সহমর্মিতার হাত বাড়িয়ে সিলিন্ডারগুলো হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ মুমিনুল হকের নিকট হস্তান্তর করেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্রাভেলস্’র চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান।

এসময় তিনি বলেন, করোনা আক্রান্তরা যাতে অক্সিজেন ঘাটতি অনুভব না করে তার জন্য হাসপাতালে অক্সিজেন সরবরাহ করা হয়েছে। করোনা রোগীদের জীবন বাঁচাতে প্রতিষ্ঠানটি তাদের তরল অক্সিজেন হাসপাতালে দিতে পারায় আরো দায়িত্ব বেড়ে গেল। এই মানবিক সংকটে জেলার আক্রান্ত ব্যক্তিদের পাশে সর্বদা থাকতে আমার এ প্রয়াস অব্যাহত থাকবে। জেলায় যেকোনো দূর্যোগময় পরিস্থিতিতে সহযোগিতা করতে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। তিনি সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এভাবে মানুষের প্রয়োজনে এগিয়ে আসার আহ্বান জানান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোমিনুল হক জানান, প্রতিদিন করোনায় আক্রান্ত রোগী ভর্তির সংখ্যা বাড়ছে। বর্তমানে রোগী ভর্তি আছেন ৫০ জন। আক্রান্ত রোগীদের সবারই অক্সিজেন সাপোর্ট প্রয়োজন হয়। এ সিলিন্ডারগুলো রোগীদের জরুরি প্রয়োজন মেটাবে এবং রোগীদের চিকিৎসা ব্যবস্থায় ব্যাঘাত ঘটবে না।

এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. নাদিম সরকার, করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. নাহিদ ইসলাম মুন, জেলা আ.লীগের সদস্য শহিদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!