Logo
শিরোনাম :
চিত্রনায়িকা পরিমনিকে ধর্ষণের চেষ্টা আদমদীঘি সান্তাহারের হোটেল স্টার দখল নেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৫ গ্রেফতার মাদকের বিরোদ্ধে সবাই ঐক‌্যবদ্ধ হউন, ঘুমধুমে পুলিশ সুপার জেরিন আক্তার বেড়ায় আ,লীগ নেতা হত্যা মামলার আসামি ও বালুদস্যু ফজরের নামে মামলা কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ আশুলিয়ায় বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ; পুলিশের ধাওয়ায় নিহত -১ আশাশুনির কেয়ারগাতি বেড়ীবাঁধের জরাজীর্ণ অবস্থা জরুরী অক্সিজেন সেবা চালু করলো এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন পরিদর্শনে পুলিশ সুপার জেরিন আকতার

বেনাপোলে তুচ্ছ ঘটনায় জমির ফসল নষ্ট করলো দুর্বৃত্তরা

আঃ জলিল,(যশোর)প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফসলি জমির ৭ ফুট উচ্চতার পাট কেটে নষ্ট করেছে দুর্বৃত্তরা।

বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া ৬২৩ নং মৌজার ইব্রাহিম সরদারের জমির ওই পাট কেটে ও ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (৮ জুন) সকালে ওই মাঠের ৫২ শতক জমির প্রায় অর্ধেকটাই বিনষ্ট করে তারা।

এ জমির মালিক হলেন, পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের ছলেমান সরদারের ছেলে ইব্রাহিম সরদার।
আর ফসল নষ্টকারী দুর্বৃত্তরা হলো, একই গ্রামের কেসমত আলীর ছেলে সুমন হোসেন (৪০), পারভেজ আলী (৩৪) ও রিপন (২৮)।

স্থানীয় আব্দুল হামিদ বলেন, বড়আঁচড়া গ্রামের ইব্রাহিম সরদারের ওই পাট ক্ষেত থেকে সোমবার গ্রামের একজন নারী পাট শাক তুলে নেওয়ার সময় পাটের আগা ভেঙ্গে নিয়ে যায়। এতে পাট লম্বা হওয়ার ব্যপারে বিঘ্ন ঘটতে পারে। পরে স্থানীয় চেয়ারম্যান বজলুর রহমান সহ গ্রামের গন্যমান্য ব্যক্তিরা বিষয়টি মিমাংসা করে দেয়। কিন্তু ক্ষোভ থেকে যায় ওই নারীর পক্ষের সুমন গংদের। সেই ক্ষোভ থেকে পাট ক্ষেত কেটে ও ভেঙ্গে তছনছ করে দেয়।

জমির মালিক ইব্রাহিম সরদার বলেন, আমার পাটের আগা ভেঙ্গে ফেলায় আমি নিষেধ করেছি এবং এ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি বিচার করে দেওয়ার পরও আমার এ ক্ষতি সাধন করেছে সুমন এবং তারা ভায়েরা। বর্তমান করোনাকালীন সময় কাজ নেই। অত্যন্ত যত্ন সহকারে এই পাট গুলো পরিচর্চা করি। এখন দুর্বৃত্তরা যা ঘটিয়েছে তাতে পথে বসতে হবে।
তিনি ক্ষতিপূরণ চেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে এর সঠিক বিচার দাবি করেন। বিচার না পেলে থানায় অভিযোগ করবেন বলেও জানায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই বলেন, এটা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। এ ঘটনার বিচার হওয়া প্রয়োজন।

বেনাপোল বড়আঁচড়া গ্রামের সাবেক এমপি আলী কদরের ভাতিজা লাভলু বলেন, ইব্রাহিম একজন সহজ সরল কৃষক। আর সুমন গংরা দুর্বৃত্ত । তারা ওই ফসলি জমির পাট নষ্ট করে হিনমন্যতার পরিচয় দিয়েছে । এর সঠিক বিচার হওয়া উচিৎ বলে আমি মনে করি।

বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জামান বলেন, এখনও থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!