Logo
শিরোনাম :
শার্শায় ভাই ভাই ফার্মেসির শুভ উদ্বোধন গর্জনিয়ায় বাড়ি ভাংচুর মারধোর অপহরণ ও হত্যার হুমকি আলোচনার শীর্ষে টিউবওয়েল মার্কার প্রার্থী জাকির হোসেন চৌধুরী চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা; সচেতন মহলের দাবি দ্রুত সংস্কারের চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউনিয়নবাসী স্বাস্থ্যকেন্দ্র থেকেও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন বাঁশখালীতে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত কালো জাম মানব দেহে রোগ প্রতিরোগ ক্ষমতা বৃদ্ধিতে করে শার্শা উপজেলায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যবসা প্রতিষ্ঠান পাটগ্রামে পরকীয়া সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী শ্বশুর- বউমা উধাও!

নওগাঁ সাপাহারে করোনায় ৮ মাসের শিশুর মৃত্যু

মোঃ আল আমিন হোসেন রনি প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মহামারী করোনা ভাইরাস কেড়ে নিলো ৮ মাসের নিষ্পাপ শিশুর প্রাণ। এনিয়ে উপজেলায় মোট মৃত্যুর সংখ্য দাঁড়ালো ৫জন।
উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমি জানান, গত ২ জুন বুধবার সকাল ৭টার দিকে থানার এক মহিলা পুলিশ সদস্য তার ৮ মাসের বাচ্চা ছেলেকে ডায়েরিয়ার চিকিৎসা করাতে নিয়ে আসলে বাচ্চাটির মৃত্যু হয়। পরবর্তী সময়ে মৃত্যুর সুনির্দিষ্ট কারন জানার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তার দেহ থেকে নমুনা নিয়ে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠালে ৯ জুন বুধবারে করোনা পজেটিভ রিপোর্ট আসে।
৯ জুন বুধবার সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন টেষ্ট ও পিসিআর ল্যাবের টেষ্টে ১২ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে পিসিআর ল্যাবের রিপোর্ট ৯জন ও এন্টিজেন টেষ্টের রিপোর্ট অনুযায়ী ৩ জন। তার মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ও প্রাণীসম্পদ কর্মকর্তা আশীষ কুমার দেবনাথের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৬ জন। এই তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!