Logo
শিরোনাম :
মেয়ে হয়েও করোনা আক্রান্ত রোগীকে বাঁচাতে নৌকায় অক্সিজেন নিয়ে ঝালকাঠির ঐশী ঘুমধুমে পাহাড়ী ঢালে মাছ চাষী করে মাথায় হাত ছৈয়দুল বশরের! শিবগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু ঘুমধুমে টানা বর্ষণে ক্ষতিগ্রস্থদের খাদ‌্য ও চিকিৎসা পথ্য সামগ্রী দিলেন ওসি আলমগীর হোসেন মাদারীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে টেলি সেবা উদ্বোধন শার্শার নিজামপুরে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শার্শায় অসহায় আজগর আলী দম্পতিকে সাহায্য করলেন উদ্ভাবক মিজান স্লুইচ গেট খুলে দেওয়া হয়েছে। সবাই প্রার্থনা করুন,বন্যা পরিস্থিতির উন্নতি হবে ইনশাআল্লাহ ! ভয়াবহ বন‌্যায় প্লাবিত ঘুমধুম এলাকা; ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রী সাথে পরকিয়ায় স্থানীয়দের হাতে আটক

রূপগঞ্জে সাংবাদিকের রিয়াজের উপর সন্ত্রাসী হামলা, অবস্থা আশঙ্কাজনক

মোঃ রিপন মিয়া, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার রূপগঞ্জের স্টাফ রিপোর্টার মোঃ রিয়াজ হোসেনের উপর অজ্ঞাত সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।
সন্ত্রাসীরা রিয়াজ হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে প্রচন্ড আঘাত করে গুরুতর জখম করেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
বর্তমানে তিনি কর্ণগোপ এলাকার ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার (২১ জুন) রাত সোয়া ১২টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার খাঁপাড়া এলাকার নিজ বাড়ির সামনে ঘটে এ হামলার ঘটনা। সাংবাদিক রিয়াজ হোসেন খাঁপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে।

সহকর্মী দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ জয়নাল আবেদীন জয় জানান, গত সোমবার রাতে ঢাকায় লুৎফর রহমান মুন্না নামের তাদের এক ছোট ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান থেকে রিয়াজ হোসেন ও জয়নাল আবেদীন জয় একটি প্রাইভেটকার যোগে কাঞ্চনের বাড়িতে ফিরছিলেন।

রাত প্রায় সোয়া ১২টার দিকে কাঞ্চন বাজারের ডিস অফিসের সামনে বাড়ির কাছাকাছি রিয়াজ হোসেনকে নামিয়ে দিয়ে চলে যান তিনি। এরপর ওই ডিস অফিসের সামনে থেকে নিজ বাড়ি খাঁপাড়ায় যাওয়ার পথে বাড়ির কাছাকাছি পৌছালে একদল সন্ত্রাসী রিয়াজ হোসেনের উপর হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় প্রচন্ড বেগে আঘাত করে। এতে করে মাথার হাড় কেটে যায়। এরপর রিয়াজ হোসেনের আত্মচিৎকারে পরিবারসহ আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে সুফী দায়েমুদ্দিন হাসপাতালে ভর্তি করেন।

সেখানে রিয়াজের মাথায় ১৮টি সেলাই করে চিকিৎসা দেন চিকিৎসকরা। অবস্থা আশঙ্কা হওয়ায় রিয়াজকে পরে ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষনে রয়েছেন। তবে, এখনও সাংবাদিক রিয়াজ আশঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাংবাদিক জয়নাল আবেদীন জয় আরো জানান, বেশ কয়েক দিন ধরেই সংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসীরা নানা ভাবে হুমকি-ধামকি দিচ্ছিলো। আর এ ঘটনা সম্পূর্ণ পরিকল্পিত ভাবে ঘটানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

এদিকে, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকরা গুরুতর আহত সাংবাদিক রিয়াজ হোসেনের পাশে দাড়িয়েছেন এবং এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়া যেসকল সন্ত্রাসীরা এ ধরনের ন্যাক্কারজক ঘটনা ঘটিয়েছেন, তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সাংবাদিক রিয়াজ হোসেনর উপর হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!