Logo
শিরোনাম :
সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত শার্শায় প্রায় শতাধিক ফেনসিডিল সহ ২ কিশোর আটক পাটকেলঘাটায় আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে অগ্নী সংযোগ ও পেট্রোল বোমা নিক্ষেপ আশাশুনিতে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকার চিঠি হস্তান্তর আশাশুনিতে ফ্যানের তারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু আশাশুনিতে ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ শার্শায় ছোট ভাইয়ের পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করলেন বড় ভাই নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক ২ গঙ্গারামপুর ইউপি নির্বাচনে মেম্বর পদে দুলালের পক্ষে গণসংযোগে সভাপতি আমিনুল ইসলাম

শার্শায় অসহায় আজগর আলী দম্পতিকে সাহায্য করলেন উদ্ভাবক মিজান

জসিম উদ্দিন, নিজস্ব প্রতিনিধি : যশোরের শার্শায় সেই প্যারালাইসিসে আক্রান্ত বৃদ্ধ আজগর আলীকে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করলেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

বুধবার বিকালে চাল, ডাল, তেল আলু, পিঁয়াজ ইত্যাদি খাদ্য সামগ্রী নিয়ে অসহায় পরিবারটির হাতে তুলে দেন।

“প্যারালাইসিসে আক্রান্ত হয়ে অর্থের অভাবে চিকিৎসা নিতে না পেরে মৃত্যুর প্রহর গুনছেন” শিরোনামে গণমাধ্যমে একটি পোষ্ট করেন শার্শা উপজেলার সিনিয়র সাংবাদিক আজিজুল ইসলাম। ফেইসবুক ওয়ালে পোষ্টটি চোখে পড়ায় দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান কাল বিলম্ব না করে খাদ্য সামগ্রী কিনে ছুটে যান অসহায় আজগর আলীর বাসায়। এসময় অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন তিনি।

উদ্ভাবক মিজানের ফ্রী খাবার বাড়ি ও পবিত্র আল কোরআন মডেল পাঠাগারের উদ্যোগে এবং ফ্রী খাবার বাড়ির আজিবন দাতা সদস্য তরুণ সমাজ সেবক মহসিন শিকদারের আর্থিক সহযোগিতায় এই সেবা প্রদান করা হয়।

শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে প্যারালাইসিসে আক্রান্ত বৃদ্ধ আজগর আলীর পাশে এভাবে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করেন মিজানুর রহমান।

এসময় উদ্ভাবক মিজানুর রহমান বলেন,অসহায় সুফিয়া বেগম ও তার স্বামী প্যারালাইসিসে আক্রান্ত আজগার আলীর চিকিৎসা অর্থাভাবে থমকে আছে।

ভিটেবাড়ি ও জমির ৩ শতকের মধ্যে ১ শতক বিক্রি করে এতদিন চিকিৎসা খরচ চালালেও এখন তিনি আর কোনো পথ খুঁজে পাচ্ছেন না।

এমন অবস্থায় স্ত্রী সুফিয়া বেগম অসুস্থ স্বামীকে নিয়ে বিপাকে পড়া পরিবারের মাঝে সমাজের বিত্তবানদেরকে পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক মহসিন শিকদার, চ্যানেল ২৪ টিভির ইসলামী আলোচক ইমরান ফেরদৌস, সাংবাদিক জসিম উদ্দিন, জাকির হোসেন, নয়ন সরদারসহ স্থানীয় ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!