Logo
শিরোনাম :
সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত শার্শায় প্রায় শতাধিক ফেনসিডিল সহ ২ কিশোর আটক পাটকেলঘাটায় আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে অগ্নী সংযোগ ও পেট্রোল বোমা নিক্ষেপ আশাশুনিতে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকার চিঠি হস্তান্তর আশাশুনিতে ফ্যানের তারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু আশাশুনিতে ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ শার্শায় ছোট ভাইয়ের পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করলেন বড় ভাই নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক ২ গঙ্গারামপুর ইউপি নির্বাচনে মেম্বর পদে দুলালের পক্ষে গণসংযোগে সভাপতি আমিনুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জের বারোঘরিয়ায় র্র্যাবের অভিযানে ৪ জুয়ারি গ্রেপ্তার

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আবারও প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৪ জন জুয়াড়িকে ৮ হাজার ৫৫০ টাকাসহ গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড লক্ষিপুরের মৃত আমির হোসেন ও মাজেদা বেগমের ছেলে রুবেল আলী (৩৩), রবিউল ইসলাম ও বেদেনা বেগমের ছেলে সুমন (৩২), মৃত রশিদুল ইসলামের ছেলে আমিন আলী (৩৮) ও একই এলাকার মৃত রশিদুল ইসলাম ও হানেফা বেগমের ছেলে শাহাদৎ হোসেন (২৫)।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ১৩ সেপ্টেম্বর রোববার দিবাগত রাত দেড়টার দিকে বারঘরিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জামাদার পাড়ার আব্দুস সামাদের নির্মাণাধীন ঘরে অভিযানটি চালানো হয়।
এ সময় তাস দিয়ে টাকার বিনিময়ে গোল হয়ে আসর বসিয়ে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল। অভিযানে উদ্ধার হয় ১ সেট তাস, ৬ টি মোবাইল, ২টি প্লাষ্টিকের চট।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এর আগে গত ১১ সেপ্টেম্বর শিবগঞ্জ থেকে ৪ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!