Logo
শিরোনাম :
সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত শার্শায় প্রায় শতাধিক ফেনসিডিল সহ ২ কিশোর আটক পাটকেলঘাটায় আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে অগ্নী সংযোগ ও পেট্রোল বোমা নিক্ষেপ আশাশুনিতে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকার চিঠি হস্তান্তর আশাশুনিতে ফ্যানের তারে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু আশাশুনিতে ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ শার্শায় ছোট ভাইয়ের পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করলেন বড় ভাই নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক ২ গঙ্গারামপুর ইউপি নির্বাচনে মেম্বর পদে দুলালের পক্ষে গণসংযোগে সভাপতি আমিনুল ইসলাম

কেশবপুরে ওয়ারেন্টভুক্ত পাঁচ আসামি গ্রেফতার

এনামুল কবির সবুজ,কেশবপুর থেকেঃ

যশোরের কেশবপুরে বাবা-ছেলেসহ ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃতদের যশোর আদালতে সোর্পদ করা হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের স.ম কামরুজ্জামান ও তার ছেলে আবু তাসকিন ইবনে হাসান (মাহি) (২০) জমি-জমা সংক্রান্ত বিষয়ে বিরোধের কেন্দ্র করে আলতাপোল উপজেলা অফিসপাড়া এলাকার আজিবর বিশ্বাসকে (৩৫) গত ৪ এপ্রিল সন্ধ্যায় কেশবপুর পশু হাসপাতালের সামনে পাকা রাস্তার ওপর প্রাণনাশের হুমকি ও জোরপূর্বক মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। ওই সময় তুলে নেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে বিভিন্ন ভয়ভীতি ও কলিজা বের করে নেয়ার হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। এ ঘটনায় আজিবর বিশ্বাস জীবনের নিরাপত্তা চেয়ে গত ৫ এপ্রিল কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নম্বর-১৭৫।এবং তিনি বলেন শুধু আমি নয় আশে পাশের ফ্লাটের আমার মত প্রতিবেশিরা তাদের দ্বারা হুমকির মুখে, এদের অনেকেই বাড়ি ছাড়া বলে তিনি জানান।

তার এরই পরিপেহ্মিতে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীনের দিক নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক অরুপ কুমার বসু, তাপস কুমার রায়, লিখন সরকার, সহকারী উপ-পুলিশ পরিদর্শক সমরেশ, মুক্তার হোসেন, মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলার বাউশলা গ্রামের আব্দুল লতিফ সরদারের ছেলে শহীদ ফ্লাইট লে. মাসুদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ থেকে সাময়িক বরখাস্ত প্রভাষক স.ম কামরুজ্জামান (৪৫) তার ছেলে আবু তাসকিন ইবনে হাসান মাহি (২০), ভরতভায়না গ্রামের পীর আলী শেখের ছেলে হাফিজুর রহমান (৫০), বিদ্যানন্দকাটি গ্রামের খোকন মোড়লের ছেলে আব্দুল গনি (৪২) ও শ্রীরামপুর গ্রামের মোয়াজ্জেম গাজীর ছেলে আনিছুর রহমানকে (৩৫) গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, শহীদ ফ্লাইট লে. মাসুদ মেমোরিয়াল ডিগ্রী কলেজে গত ২০১৫ সালের ১ জানুয়ারী থেকে ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত স.ম কামরুজ্জামান বি.এম শাখার ইনচার্জের দায়িত্ব পালন করার সময় জালজালিয়াতি করে কৃষি ডিপ্লোমা শিক্ষাক্রম শাখায় নিয়োগ দানের সহযোগিতা, এইচ এস সি (ব্যবসায় ব্যবস্থাপনা) শাখার ১৮ লাখ ৩৩ হাজার ৩৩৪ টাকা আত্মসাৎ ও কলেজের স্বার্থ পরিপন্থী কাজে লিপ্ত থাকার কারণে গর্ভনিং বডির সিন্ধান্ত মোতাবেক চলতি বছরের গত ১৯ জুন কলেজ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!