Logo
শিরোনাম :
কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক ২

নুর মোহাম্মদ সিকদার: নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক সফল অভিযানে দেশীয় তৈরী ১০০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টায় নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নিদের্শনায় এসআই রাকিবুল হাসান ও এএসআই খাদেমুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের বিশেষ একটি টিম নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের আদর্শ গ্রাম জারুলিয়াছড়ি পুলিশ চেকপোষ্টের সামনে রাস্তার উপর থেকে ১০০(শত) লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারী’কে আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত চোলাইমদের আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা।

আটককৃত ব্যক্তিরা হলেন: রামুর কাউয়ারখোপ ইউনিয়নের চেহের আলীর পুত্র মোহাম্মদ আলী (২৪) ও লটউখিয়ার ঘোনা এলাকার মৃত আব্দুল্লাহর পুত্র মোঃ ইউনুছ(১৯)।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন এবিষয়ে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব‌্যাহত থাকবে।
উল্লেখ্য :নাইক্ষ্যংছড়ি থানা এলাকায় সন্ত্রাসী, মাদক ও গডফাদারদের আতংকের নাম ওসি আলমগীর হোসেন সফলতার সহিত মাদক বিরোধী অভিযানে বার বার দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার কারনে বান্দরবান জেলায় শ্রেষ্ট ওসি হিসাবে ৭ম বার সম্মাননা অর্জন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!