Logo
শিরোনাম :
সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু সাভার ইউনিয়নের ৮টি মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মাজহারুল ইসলাম রুবেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামি গ্রেপ্তার আশাশুনিতে অসাম্প্রদায়িক চেতনায় বিশেষ আইন শৃংখলা বিষয়ক সভায়; ওসি গোলাম কবির নৌকা বিজয়ের লক্ষে ঝিকরগাছা শংকরপুরে ঐক্যের ডাক বারদী ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় জাকির সরকার এর গনসংযোগ জীবনের ঝুঁকি নিয়ে পাখি উদ্ধার করলো শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা পাটকেলঘাটায় যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত

নাটোরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে আর্থিক ও খাদ্য সহায়তা পাঠালেন উদ্ভাবক মিজান

জসিম উদ্দিন, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের নাটোরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ একটি পরিবারের জন্য আর্থিক সহায়তা এবং খাদ্য সহায়তা পাঠালেন দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান।

পবিত্র আল-কুরআন মডেল পাঠাগার এর পক্ষ থেকে এবং বিশিষ্ট সমাজ সেবক সুইজারল্যান্ড প্রবাসী নয়ন গমেজ এর আর্থিক সহযোগিতায় এই সহায়তা পাঠানো হয়।

নাটোরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য এসময় ৫০ কেজি চাউল ৪ লিটার তেল কাঁচা বাজারসহ আর্থিক সহায়তা প্রদান করা হয়। পবিত্র আল-কোরআন মডেল পাঠাগারের আজীবন গর্বিত দাতা সদস্য তিনি।

সারা দেশে মানব সেবা ও সমাজ সেবার অংশ হিসেবে অসহায় মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছাতে কাজ সার্বক্ষণিক কাজ করছে উদ্ভাবক মিজানের পবিত্র আল-কোরআন মডেল পাঠাগার ও ফ্রি খাবার বাড়ি। সারাজীবন এভাবে যেন সেবা কার্যক্রম চালিয়ে যেতে পারি সে লক্ষ্যে সকলের কাছে দোয়া কামনা করেন উদ্ভাবক মিজান।

এসময় উপস্থিত ছিলেন পবিত্র আল-কুরআন মডেল পাঠাগারের আজীবন সম্মানিত দাতা সদস্য জনাব মোঃ জাকির হোসেন, লিটন গমেজ সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!