Logo
শিরোনাম :
রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু

টঙ্গী সরকারি হাসপাতালের নিরাপত্তা কর্মী অপহরন, আটক ৮

আমির হোসেন, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে সাজ্জাদ হোসেন (২৪) নামে শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের নিরাপত্তা কর্মীকে অপহরনের পর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ৮ জনকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। আটককৃতরা হলো, মোঃ আকাশ(১৭), হারুন মৃধা(১৭) রাসেল মিয়া(১৬), শিফাত হোসেন রাতুল(১৭), ইনসাফ তাহমিদ প্রত্যয়(১৬), শাওন ইসলাম(১৫), নাহিদ হাসান(১৭), নাজির হাসান লিমন(১৭)। এসময় অপহৃত সাজ্জাদ হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

গত সোমবার ৪ সেপ্টেম্বর মধ্যে রাতে হাসপাতালের জরুরী বিভাগের সামনে থেকে তাকে অপহরন করা হয় বলে নিশ্চিত করেছে একাধিক সুত্র।

অভিযোগ সুত্রে জানা যায়, অজ্ঞাত কয়েকজন লোক আহত এক ব্যাক্তিকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়ে গেলে আইনি ঝামেলা এরাতে কর্তব্যরতরা দূর্ঘটনার কারন ও ঘটনাস্থল জানতে চাইলে একপর্যায়ে তাদের সাথে কথা কারাকাটি হয়। তারই সুত্রধরে প্রায় একঘন্টা পর অজ্ঞাত ৭/৮ লোক হাসপাতালে প্রবেশ করে সাজ্জাদের উপর হামলা চালায় এবং তাকে অপহরন করে নিয়ে যায় পরবর্তিতে টঙ্গী পূর্ব থানা পুলিশ টঙ্গীবাজার গরুহাটা এলাকা থেকে তাকে উদ্ধার করে এই সময় ঘটনার সাথে সম্পৃক্ত ৮ জনকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী সাজ্জাদ জানায়, তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে তারা আমাকে অকত্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং শারীরিক ভাবে নির্যাতন করতে থাকে আমি তাদের কাছে চিৎকার করে পানি চেয়েও একফোঁটা পানি পায়নি। টঙ্গী পূব থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!