Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে রক্তের গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ

জীবন দিয়ে হলেও জনগণের আমানত রক্ষা করবঃ মেয়র জাহাঙ্গীর

আবু সাঈদ চৌধুরী গাজীপুরঃ গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগরের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন নগরীর বিভিন্ন স্থানে লুট পাট বন্ধ করে দেওয়াই আমার জীবনের কাল হয়ে দাড়িয়েছে জনগণের আমানত খেয়ানত করা যাবে না। নিজের জীবন দিয়ে হলেও আমানত রক্ষা করব, ইনশাল্লাহ।

বুধবার দুপুরে গাজীপুর মহানগরের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও আসন্ন দূর্গা পুজা উদযাপন কমিটির নেতাদের উপস্থিতিতে গাজীপুর সিটি কর্পোরেশনের নগর ভবনে নগরীর ১২৬ টি দূর্গা পূজা মন্ডপে ৩০ হাজার টাকা করে চেক দেওয়ার উপলক্ষে অনুষ্ঠানে তিনি এসব বলেন।

এ সময়ে সড়ক ও স্থাপনা করতে গিয়ে ক্ষতি গ্রস্থ প্রথম পর্যায় ১ লক্ষ লোককে ক্ষতি পুরণ দেওয়ার ঘোষনা দেন মেয়র জাহাঙ্গীর আলম।

তিনি বলেন,কাজ যারা করে না তারা সমালোচনা করে। আর যারা কাজ করে তাদের নামে অপপ্রচার করে চলে। অপপ্রচার আমার ছাত্র জীবন থেকে শুরু করে গত সিটি কর্পোরেশন নির্বাচন পর্যন্ত করে চলে তা আজও বিদ্যমান। মানুষের ভুল ত্রুটি অনিয়ম অন্যায় থাকবে সেগুলো নিয়ন্ত্রণ আনতে হবে।

প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে গাজীপুর নগর বাসির পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে গাসিক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে গিয়ে আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে স্বাধীনতা বিরুধী জামাত- বি এন পি অপপ্রচার করতে নিউইয়র্কে মিছিল মিটিং করেছে। যেখানে সারা বিশ্বের ৫ জন সুশাসন নেতৃত্বর মধ্যে আমাদের প্রধান মন্ত্রী স্থান পেয়েছে।

সত্যের জয় অনিবার্য উল্লেখ করে মেয়র বলেন যারা ভুল বুঝেছে তারা সংশোধন হবে। গুজবে কোন লাভ হবে না,রাস্তা অবরোধ জ্বালাও পুড়াও আওয়ামী লীগের কাজ নয়

আমাদের অভিভাবক প্রধান মন্ত্রীর যেকোনো সিদ্ধান্ত আমি মেনে নেব, উন্নয়নের ধারা অব্যাহত রাখার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, অপপ্রচার করে দেশ ও দশের ক্ষতি করা যায়। উন্নয়ন করা যায় না।দেশ সামনে কি ভাবে এগিয়ে যাবে সেজন্য প্রধান মন্ত্রী গাজীপুর সিটি কর্পোরেশনের জন্য ২১ হাজার কোটি টাকা বাজেট দিয়েছে আমাদের মাতৃতুল্যা নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি পরিকল্পিত শহর হিসেবে গাজীপুর সিটি কর্পোরেশন গড়ে তুলা হবে।যে কোন মূল্যে শেখ হাসিনার গ্রামকে শহর প্রকল্প বাস্তবায়ন করা হবে।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ, ময়েজউদ্দিন ও আহসান উল্লাহ মাষ্টারের এলাকা জ্বালাও পুড়াও আওয়ামী লীগের কাজ নয়, বিশ্বের কোথাও নজির নাই ৩১ হাজার বাড়ি ঘর জনগন নিজে সরিয়ে দিয়ে যানযট মুক্ত শহর গড়তে সহযোগিতা করেছে। শেখ হাসিনার স্বপ্নের আধুনিক গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন দূর্বার এগিয়ে চলছে চলবে গাসিক মেয়র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!