Logo
শিরোনাম :
সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু সাভার ইউনিয়নের ৮টি মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মাজহারুল ইসলাম রুবেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামি গ্রেপ্তার আশাশুনিতে অসাম্প্রদায়িক চেতনায় বিশেষ আইন শৃংখলা বিষয়ক সভায়; ওসি গোলাম কবির নৌকা বিজয়ের লক্ষে ঝিকরগাছা শংকরপুরে ঐক্যের ডাক বারদী ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় জাকির সরকার এর গনসংযোগ জীবনের ঝুঁকি নিয়ে পাখি উদ্ধার করলো শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা পাটকেলঘাটায় যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত

গাজীপুরে সনাতন ধর্মাবলম্বীদের দূর্গাপুজা উপলক্ষে মতবিনিময় সভা ও চেক প্রদান

নার্গিস আক্তার স্মৃতি, টঙ্গী গাজীপুর প্রতিনিধি : সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা উপলক্ষ্যে ৬ই অক্টোবর বুধবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের নগর ভবনে মতবিনিময় সভা ও চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।নগরীর ১০৩টি পূজামন্ডবের প্রতিটিতে ৩০ হাজার টাকা করে মোট ৩০ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

অনুষ্টানে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ, গাছা থানা আওয়ামী লীগ , যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গরা।

উক্তঅনুষ্ঠানে গাজীপুর সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেছেন, মাত্র দুই বছরের ব্যবধানে গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় নানা উন্নয়নের ছোয়া লেগেছে। রাজনৈতিক একটি প্রতিপক্ষের এ উন্নয়ন মূলক কাজ ভালো লাগছে না। এ কারণে একের পর এক তারা নানা প্রযুক্তিকে অপব্যবহার করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। প্রযুক্তি যারা অল্প একটুও বোঝেন তারা ধরতে পারবেন ভাইরাল করে দেওয়া ভিডিওর কারসাজিটা।

মেয়র বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে সিটি মেয়র বানিয়েছেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বানিয়েছেন। বঙ্গবন্ধুর জন্য,আওয়ামী লীগের জন্য জীবন দিতেও আমি প্রস্তুত। বঙ্গবন্ধুকে নিয়ে আমি কোনো কটূক্তি করতে পারি না। আমি কোনো কটূক্তি করিনি।

তিনি বলেন, গাজীপুরকে যখন একটি রোল মডেল বানানোর কাজ প্রায় শেষ করে এনেছি,ঠিক তখন রাজনৈতিক একটি প্রতিপক্ষ উন্নয়নের ধারাকে ব্যাহত করার জন্য উঠেপড়ে লেগেছে।

আমাদের অভিবাবক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবেন তা মেনে নিব।মিথ্যা মিথ্যাই থাকবে।সত্যের জয় হবে –ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সারা ওয়ার্ল্ডে ৫ জন নেত্রীর মধ্যে স্থান পেয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সহযোগিতায় ২১-২২ অর্থ বছরে ২১ হাজার কোটি টাকা বাজেট দিয়েছি। ৮০০ কিলোমিটার রাস্তার কাজ ধরেছি। এর সুফল আমার জন্য নয়, নগরীর মানুষের জন্য। গত ৩ বছর ধরে এ কাজ টায় লেগে আছি। মানুষ যেন কষ্ট না করে। স্বাধীন দেশের মানুষ স্বাধীন ভাবে যেন চলতে পারে সে কাজটি শুরু করেছি। এখন চক্রান্ত শুরু হয়েছে। এখন কাজের দোষ নয় কথার দোষ হয়। কিছু স্বার্থবাদী মহল উন্নয়নকে বাধা গ্রস্থ করতে কুৎসা রটিয়ে বেড়াচ্ছে। আমার বিরুদ্ধে যে মিথ্যা রটানো হয়েছে, আমি হলফ করে বলতে পারি এ কথা গুলো আমার নয়।

হিন্দু মুসলমান ও অন্যান্য ধর্মাবলম্বী সবাই আমরা ভাই ভাই কোন অপপ্রচার কোন মিথ্যা দিয়ে দাঙ্গা লাগানো যাবেনা। সবাই আমরা মিলে মিশে থাকবো। মানুষ হিসেবে আমরা সারা জীবন থাকবনা কিন্তু কর্মগুলো থাকবে। আমি নগরীর জন্য ভাল কিছু করে যেতে চাই। মানুষ হিসেবে সারা জীবন থাকবনা কিন্তু কর্মটা থাকবে। মৃত্যু পর্যন্ত তার শুভাকাঙ্ক্ষীরা তাকে দেখতে চায়, তার ভালবাসার জায়গাটা থাকে। সে জন্য আমি মনে করি আপনাদের সাথে আমাদের কবর পর্যন্ত সম্পর্ক। মেয়র পথ এটা আপনাদের, সাধারণ সম্পাদক পদ আমাদের পার্টির। আমি মেয়র হিসেবে আপনাদের জন্য আমার দায়িত্বটা পালন করে যেতে চাই এবং সাধারণ সম্পাদক হিসেবে দলীয় কাজটা করে যেতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!